বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ০৪ মে, ২০২৪

বিজয়নগরে পৌনে পাঁচ লাখ জাল নোট জব্দ গ্রেপ্তার ৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৪ লাখ ৮৮ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল টাকা ও জাল নোট তৈরির সরঞ্জাম সহ তিনজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব (ব্রাহ্মণবাড়িয়া) র‌্যাব-৯, সিপিসি-১। গতকাল শুক্রবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যার এসব তথ্য জানান সহকারী পুলিশ সুপার মিডিয়া কর্মকর্তা র‌্যাব-৯ (সিলেট) মো. মশিহুর রহমান সোহেল।

এর আগে, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার কামালমোড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, রাসেল হাজী, আলমগীর হোসেন এবং সানি মিয়া।

সহকারী পুলিশ সুপার মিডিয়া কর্মকর্তা র‌্যাব-৯ (সিলেট) মো. মশিহুর রহমান সোহেল জানান, প্রেসের মাধ্যমে র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, (ব্রাহ্মণবাড়িয়া) জানতে পারে জাল নোট বাজারজাতকারী চক্রের তিনজন ব্যক্তি বিজয়নগর থানা এলাকায় জাল নোট লেনদেন করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৯, বিজয়নগরের কামালমোড়া এলাকায় অভিযান পরিচালনা করে চার লাখ আটাশি হাজার পাচঁশত টাকার জাল টাকা ও জাল নোট তৈরির সরঞ্জামাদি সহ প্রস্তুতকারী ও বাজারজাতকারী চক্রের তিনজন সদস্যকে গ্রেপ্তার করেন।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেপ্তারকৃত আসামিদের বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close