নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ

হোটেলের খাবারকে কেন্দ্র করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় হোটেল ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত রবিবার রাত ১১টার দিকে কয়েক দফায় এ সংঘর্ষ হয়। ময়মনসিংহের ত্রিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পুলিশের মাধ্যমে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী রাস্তায় সারেং হোটেল পঁচা খাবার দেওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরবর্তীতে সেটি সংঘর্ষে রুপ নেয়। ঘটনায় বেশ কিছু শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের মেয়েদের হলের ও শিক্ষকদের ডরমেটরির জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে। এক পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ত্রিশালের পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। সারা রাত ধরে শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য পুলিশ মতায়েন ছিল।

ইউএনও জুয়েল আহমেদ বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হোটেলের খাবার নিয়ে সমস্যা তৈরি হয়েছে। সেটি দেখার দায়িত্ব আমার। আমরা নিজেরা যাতে নিজেদের হাতে আইন না তুলে নেই। এ ধরনের ইস্যুতে আমার নিজের মনিটরিং থাকবে।

এদিকে প্রক্টোরিয়াল বডি, পুলিশ প্রশাসন, স্থানীয় বাসিন্দা ও শিক্ষার্থীদের নিয়ে শিগগিরই বসবেন বলে জানিয়েছেন নবি প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close