রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ০১ জানুয়ারি, ২০২৪

কুড়িগ্রাম-৪

‘আংগো গেদা দাঁড়ায়ছে, ভোট দেওয়ান নাগবো’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ (রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলা) আসনে নির্বাচনী হাওয়া ছড়িয়ে পড়ছে হাটে বাজারে ও গ্রামে। ভোটারদের মাঝে প্রার্থীদের আচার-আচরণ নিয়েও চলছে নানান কথা। মাঝে মাঝে তাদের মধ্যেও সৃষ্টি হচ্ছে তর্ক-বিতর্ক।

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পছন্দে তরুণ যুবক অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে অনেকেই মনে করছেন। ‘আংগো গেদা দাড়ায়ছে, ভোট দেওয়ান নাগবো’ এই শ্লোগান নিয়ে নৌকার পক্ষে দলে দলে ভোট চাইছেন মহিলারা।

জানা যায়, এ আসনে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনসহ আওয়ামী লীগের একাধীক সিনিয়র নেতা মনোনয়নপত্র দাখিল করলেও তাদের আবেদন যাচাই-বাচাই ও তদন্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলাশের মনোনয়ন চূড়ান্ত করেছেন। ফলে পলাশকে নিয়ে একটা চমক সৃষ্টি হয়েছে এ আসনে। পলিথিন ব্যাগে পান-সুপারী, চুন, জর্দা ও নৌকা প্রতীকের লিফলেট নিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন চরাঞ্চলের গ্রামে গ্রামে যাচ্ছেন মহিলারা।

ভোটাররা বলছেন, উন্নয়ন করতে হলে নৌকার বিকল্প নেই। এ লক্ষ্যে আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন, সমর্থক, বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনরা নৌকার পক্ষে প্রচারে নেমেছেন। লিফলেট দিয়ে নৌকা প্রতীকে ভোট চাইছেন এবং কোনো ভয়ভীতি না করে ভোট কেন্দ্রে যাওয়ারও পরামর্শ দেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close