জামালপুর প্রতিনিধি

  ০৩ মে, ২০২৪

জামালপুর সদরে প্রচারকেন্দ্র ভাঙচুর, আহত ৫ কর্মী

জামালপুর সদরে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চারটি এলাকায় কাপ-পিরিচ প্রতীকে চেয়ারম্যান প্রার্থীর প্রচারকেন্দ্রে ভাঙচুর, ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ি-ঘরে হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে পাঁচজন কর্মী-সমর্থক আহত হয়েছে।

হামলার ঘটনায় কাপ-পিরিচ প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান স্বপনের পক্ষে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এতে প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজন কুমার চন্দের কর্মী-সমর্থকদের জড়িত বলে দাবি করা হয়েছে।

গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের হবদেশ আদমের মোড়ে হামলার ঘটনা ঘটে। এছাড়া একইদিন উপজেলার রশিদপুর ইউনিয়নের রামনগর, শ্রীপুর ইউনিয়নের কুমারিয়া ও ভাইটকামারি এলাকায় নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর, ব্যবসায়ী প্রতিষ্ঠান ও বাড়ি-ঘরে হামলা করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহত ব্যক্তিরা বলেন, বুধবার রাতে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান স্বপনের সমর্থকরা নির্বাচনী প্রচার কেন্দ্রে বসেছিলেন। এ সময় প্রায় অর্ধশত মোটরসাইকেল নিয়ে প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের কর্মী-সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে।

অভিযোগ বিষয়ে জানতে চাইলে মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান প্রার্থী বাবু বিজন কুমার চন্দ বলেন, ‘নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য কাপ-পিরিচের কর্মী-সমর্থকরা রাতে একটি গোলাযোগ তৈরি করে আমার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে একটি অভিযোগ দাঁড় করিয়েছে।’

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবির বলেন, ‘নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা ও ভাঙচুরের ঘটনা শুনেছি। এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close