রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ০১ জানুয়ারি, ২০২৪

ভোট নিয়ে বিভক্ত রাজারহাট আ.লীগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনের ভোট নিয়ে দিন যতই গড়াচ্ছে ভোটের মাঠে উত্তাপ ছড়িয়ে পড়ছে সব খানে। জানা যায়, এই আসনটিতে জাতীয় পার্টির সমর্থনে নৌকার প্রার্থী প্রত্যাহার করে নেওয়ায় রাজারহাটের আওয়ামী লীগ দুই ভাগে বিভক্ত হয়ে গেছে। এতে ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। এই আসনে নৌকার প্রার্থী হিসেবে টানা চতুর্থবার মনোনয়ন পেয়েছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলী। কিন্তু এবারও জাতীয় পার্টিকে আসনটি ছেড়ে দেওয়ায় জাফর আলীকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতে হয়েছে।

তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হামিদুল হক খন্দকার। এতেই জটিল হয়ে উঠেছে নির্বাচনী হিসাব-নিকাশ। আসনটিতে মোট প্রার্থী ৭ জন থাকলেও মূলত প্রতিদ্বন্দি¦তার আভাস পাওয়া লাঙ্গল ও ট্রাকের মধ্যে।

কুড়িগ্রাম জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক অ্যাড. রুহুল আমিন দুলাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার বাইরে যাওয়ার কারো কোনো সুযাগ নেই।

জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহম্মেদ বলেন, এই আসনটি বরাবরেই জাতীয় পার্টির দুর্গ।

স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ডা. হামিদুল হক খন্দকার বলেন, ভোটাররা বিপুল ভোটে ট্রাক মার্কাকেই বিজয়ী করবে ইনশাল্লাহ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close