মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

  ০৫ জুন, ২০২৩

মহাদেবপুর

কিশোরীর হাত-পা বাঁধা মরদেহ মিলল পুকুরে

নওগাঁর মহাদেবপুরে মিতু আকতার (১৩) নামে এক কিশোরীকে হাত-পা বাঁধা মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার চেরাগপুর ইউনিয়নের স্বরুপপুর গ্রামে এই ঘটনা ঘটে।

মিতু আকতার উপজেলার চেরাগপুর ইউনিয়নের স্বরুপপুর গ্রামের মঈনুল ইসলামের মেয়ে। পূর্ব বিরোধের জেরে তাকে হত্যার পর পুকুরে ফেলা হয়েছে বলে দাবি করে তার পারিবার। এ ঘটনায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি চলছে বলে জানা গছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে থানা-পুলিশ।

মিতুর বাবা জানান, রবিবার ভোরের দিকে তিনি ছেলে রাকিব হাসান ও মেয়ে মিতু আকতারকে নিয়ে বাড়ির পাশের পুকুরে মাছ ধরতে যান। সেখান থেকে কিছু মাছ মিতুকে বাড়িতে পাঠান। কিন্তু সকাল ছয়টার দিকে বাড়িতে ফিরে তাকে পাননি। পরে জানতে পারেন, মাছ দিয়ে মিতু বাড়ি থেকে বের হয়েছে। খোঁজাখুঁজির এক পর্যায়ে প্রতিবেশি দুলাল হোসেনের স্ত্রী ছাবিনা বেগম তাদের বাড়ির পাশের পুকুরে হাত-পা বাঁধা মিতুর মরদেহ দেখতে পেয়ে খবর দেন।

মঈনুল ইসলাম আরো জানান, তার ছেলে রাকিবের সঙ্গে স্বরুপপুর আদর্শগ্রামে বসবাসকারি সাইফুল ইসলাম (৫০) তার মেয়ের বিয়ে দেয়ার নাম করে অনেক টাকা হাতিয়ে নিয়েছেন। এনিয়ে কিছুদিন আগে তার সঙ্গে বিবাদ হয়। এর জেরে মিতুকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, খবর পেয়ে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল, ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহের গলায় কালো দাগ ছিল। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close