চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০২৩

চিলমারীর ব্রহ্মপুত্রে একজন নিখোঁজ

কুড়িগ্রামের চিলমারীতে ব্রহ্মপুত্র নদী সাঁতরে পার হওয়ার সময় ডুবে নিখোঁজ হয়েছেন আবুল হোসেন (৫২) নামের এক ব্যক্তি। মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার রমনা ইউনিয়নের নন্দীর মোড় এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিখোঁজ ওই ব্যক্তি উপজেলার রমনা মডেল ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার বাসিন্দা। গতকাল থেকে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে আবুল হোসেন নামের ওই ব্যক্তি মাছ ধরার উদ্দেশ্যে ব্রহ্মপুত্র নদের পূর্বে জেগে ওঠা চরে সাঁতরিয়ে পার হওয়ার সময় মাঝ নদীতে হঠাৎ করে তলিয়ে যান। তখন স্থানীয়রা দেখতে পেয়ে তার পরিবারকে খবর দিলে উদ্ধারের জন্য খোঁজাখুঁজি করতে থাকেন। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা দিনভর খোঁজাখুঁজির পর ফিরে যায়। বুধবার (১৫ মার্চ) সকালে রংপুর থেকে ডুবুরি দল এসে এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

নিখোঁজ ব্যক্তির ভাতিজা মাইদুল ইসলাম বলেন, আমার চাচা দুপুরে মাছ ধরার জন্য ব্রহ্মপুত্র নদী পার হচ্ছিলেন। এ সময় হঠাৎ মাঝ নদীতে তলিয়ে যান।

উপজেলা ফায়ার সার্ভিসের সাব-স্টেশন কর্মকর্তা খবরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে ওই স্থানে আমাদের তিনজন এবং রংপুর থেকে ছয়জন ডুবুরি উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। এখন পর্যন্ত ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close