বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২২

ডাকতের চুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামী জখম

বরিশালের বাবুগঞ্জে ঘরে ঢুকে মারুফা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে খুন করেছে ডাকাতরা। এ সময় তার স্বামী বিএনপি নেতা মিলন হাওলাদারকে কুপিয়ে জখম করে টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে ডাকাতরা। মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ২টার দিকে উপজেলার দেহেরগতির ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মারুফা বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামের নতুন হাট এলাকার ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ও রড সিমেন্টের ব্যবসায়ী মিলন খানের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী। মিলনের ভাই সবুজ খান জানান, রাত দেড়টার দিকে বাসার কলাপসিবল গেট ভেঙে ডাকাত দল প্রবেশ করে। ডাকাতরা বাসায় থাকা আড়াই লাখ টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করার সময় মারুফা তাদের বাধা দেয়। তখন তার গলা কেটে হত্যা করে। মারুফাকে রক্ষায় স্বামী মি?লন এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করে ডাকাতরা। আহত মিলন খান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার (সার্কেল এসপি) ফরহাদ হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে ছয়জন দুর্বত্ত ঘরে ঢুকেছিল। বিষয়টি তদন্ত চলছে। আমরা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেপ্তারে কাজ করছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close