কুষ্টিয়া প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০২২

কুষ্টিয়ায় ব্যবসায়ীকে হত্যা

স্ত্রী ও তার সাবেক স্বামী গ্রেপ্তার, চাকু উদ্ধার

কুষ্টিয়ার আড়ুয়াপাড়ায় ব্যবসায়ী মেজবাহ উদ্দিন সাব্বিরকে হত্যা মামলায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করেছে বলে দাবি পুলিশের।

গ্রেপ্তারকৃতরা হলো- নিহতের দ্বিতীয় স্ত্রী সদর উপজেলার শামসুল ইসলামের মেয়ে রজনী খাতুন (২৫) এবং রজনী খাতুনের আগের স্বামী বাড়াদি উত্তরপাড়া গ্রামের মৃত হানু মালিথার ছেলে আতিউর রহমান ওরফে আতাই।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরে পুলিশ সুপার খাইরুল আলম এক সংবাদ সম্মেলনে বলেন, হত্যাকান্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার এজাহার নামীয় অভিযুক্ত রজনী খাতুনের সঙ্গে গত সেপ্টেম্বরের মাঝামাঝি আতিউর রহামান ওরফে আতাইয়ের সাথে বিচ্ছেদ পর। পরে রজনী খাতুনকে বিয়ে করেন শহরের আড়ুয়াপাড়া এলাকার বাসিন্দা মৃত রমজান আলীর ছেলে ব্যবসায়ী মেজবাহ উদ্দিন সাব্বির। তবে সাব্বিরের সঙ্গে বিয়ে হওয়ার আগেই রজনী খাতুন তার আগের স্বামীর হৃদ্যতা গড়ে উঠে। ঠিক এমন পরিস্থিতিতে সাব্বিরের সঙ্গে রজনী খাতুনের বিয়েটা মেনে নিতে পারেনি আতিউর রহমান আতাই।

এ নিয়ে সাব্বিরের সঙ্গে আতাইয়ের দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরই জের পূর্ব পরিকল্পনা অনুযায়ী রজনী খতুনের সঙ্গে যোগসাজসে আতিউর রহমান ওরফে আতাই গত ৩ অক্টোবর রাতে নিজ শয়নকক্ষে ঘুমন্ত অবস্থায় মেজবা উদ্দিন সাব্বিরকে চাকুদিয়ে গলা কেটে হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছেন বলে দাবি এই পুলিশ কর্মকর্তার। গ্রেপ্তার আতিউর রহমান আতাইয়ের বিরুদ্ধে একাধিক থানায় হত্যা মামলাসহ অন্তত অর্ধডজন মামলা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close