ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ০৩ অক্টোবর, ২০২২

এসএসসির প্রশ্নফাঁস

আরো দুই শিক্ষক ২ দিনের রিমান্ডে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস মামলার দুই আসামিকে আরো ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার (২ অক্টোবর) সকালে কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচার মো. সুমন আলী রাষ্ট্র ও আসামি পক্ষে শুনানি শেষে এ আদেশ দেন।

আসামিরা হলো নেহাল উদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক আমিনুর রহমান রাসেল ও ইসলাম শিক্ষা বিষয়ে খন্ডকালীন শিক্ষক জোবায়ের হোসেন। অপরদিকে এ মামলার প্রধান আসামি কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক লুৎফর রহমানের তিন দিনের রিমান্ড শেষে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটে। ওই দিন রাতেই চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০-১২ জনের নামে মামলা করেন নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের ট্যাগ কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা আদম মালিক চৌধুরী। মামলার প্রধান আসামি কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান, সহকারী শিক্ষক আমিনুল ইসলাম রাসেল, জোবায়ের হোসেন, সোহেল রানা, হামিদুর রহমান, অফিস সহায়ক সুজন মিয়াকে আটক করে পুলিশ। তবে এজাহারভুক্ত আসামি অফিস সহকারী আবু হানিফ পলাতক রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা আজহার আলী বলেন, রবিবার রিমান্ড শুনানি ছিল। আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আসামিকে জিজ্ঞেসাবাদ করে অন্য কারো সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের সবাইকে আইনের আওতায় নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close