লালমনিরহাট প্রতিনিধি

  ২৬ জুন, ২০২২

ফেনসিডিলসহ কালীগঞ্জে একজন গ্রেপ্তার

লালমনিরহাটে ১২৪ বোতল ফেন্সিডিলসহ কালীগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে (২৬) গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

আব্দুল্লাহ আল মামুন পাপ্পু রংপুর শহরের নিউ সেনপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে, ২১নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক।

গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটের সামনে থেকে মামুনকে গ্রেপ্তার করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গতকাল শনিবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটে চেকপোস্ট বসানো হয়। এসময় রংপুর অভিমুখে যাওয়া একটি মোটরসাইকেলকে টহলরত পুলিশ সদস্যদের সন্দেহ হলে সাইকেলটিকে ধাওয়া করে আটক করেন। পরে মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ১২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দসহ আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে আটক করে পুলিশ। গ্রেপ্তার মামুনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।

ওসি গোলাম রসূল আরও বলেন, মাদকসহ গ্রেপ্তার আব্দুল্লাহ আল মামুন পাপ্পু স্বেচ্ছাসেবক লীগের নেতা কিনা তা আমার জানা নেই। তবে তিনি মাদক ব্যবসায়ী সেটা পরিষ্কার হয়েছি। তার নামে আরো কোন মাদক মামলা রয়েছে কিনা, তা খুঁজে দেখা হচ্ছে। পাপ্পুকে ছাড়িয়ে নিতে উপরমহল থেকে তদবির এলেও তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close