নওগাঁ প্রতিনিধি

  ২৩ জুন, ২০২২

চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ১

নওগাঁর পত্নীতলায় চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাতের অভিযোগে জুয়েল চৌধুরী (৩২) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। জুয়েল সিরাজগঞ্জ জেলার কোবদাসপাড়া গ্রামের আব্দুল করিম চৌধুরীর ছেলে।

গতকাল বুধবার ভোর রাতের দিকে উপজেলার নজিপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুঁইয়ার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫ থেকে সকাল ৯টার দিকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানি অধিনায়ক মাসুদ রানা ও উপ-অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে উপজেলার নজিপুর পৌরসভার পুঁইয়ার মোড়ে অভিযান চালানো হয়। এসময় নগদ ৪৩ হাজার টাকা, ১টি ভুয়া নিয়োগপত্র ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্রসহ জুয়েল চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জুয়েল চৌধুরী দীর্ঘদিন ধরে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন। তিনি ভুক্তভোগী জয়নুলের ছেলেকে চাকরি দেবেন বলে তিন লাখ ৭০ হাজার টাকা নেন। পর্যায়ক্রমে তিনি তাকে একটি ভুয়া প্রবেশপত্র এবং সিআইডির অফিস সহায়ক পদের ভুয়া নিয়োগপত্র দেন। বিনিময়ে আরও এক লাখ টাকা দাবি করেন। এ সময় তার কথাবার্তা অসামঞ্জস্যপূর্ণ ও সন্দেহজনক মনে হলে ভুক্তভোগী গোপনে র‌্যাবের টহল দলকে সংবাদ দেয়। এ ঘটনার পর র‌্যাব এসে তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে পত্নীতলা থানায় মামলা করা হয়েছে।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, রাতে প্রতারক জুয়েল চৌধুরীকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ৫। র‌্যাবের পক্ষ থেকে তার বিরুদ্ধে ৪২০ ধারায় প্রতারণা মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close