শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

  ২৩ জুন, ২০২২

এসি বিস্ফোরণে চলন্ত বাসে আগুন

বগুড়ার শিবগঞ্জে নাবিল পরিবহনের একটি চলন্ত বাসে এসি বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মোকামতলা এলাকার গোল্ডেন চাইল্ড এডুকেশন স্কুলের সামনে বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, নাবিল পরিবহনের একটি এসি বাস দিনাজপুর থেকে ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে শিবগঞ্জের মোকামতলা এলাকায় পৌঁছালে হঠাৎ বাসটিতে আগুন লেগে যায়। ঘটনার সঙ্গে সঙ্গে যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে পড়েন। কিছুক্ষণের মধ্যে পুরো বাসে আগুন ধরলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাসটিতে থাকা জামিরুল ইসলাম নামে এক যাত্রী জানান, বাস ছাড়ার পর থেকেই এসিতে সমস্যা দেখা দেয়। মোকামতলা এলাকায় পৌঁছালে বাসের এসির বিস্ফোরণ হয় এবং আগুন ধরে যায়।

আলআমিন নামে অপর এক যাত্রী বলেন, আগুন ধরে যাওয়ার পর আমরা দ্রুত বাস থেকে নেমে পড়ি। ফলে বাসটি আগুনে পুড়ে গেলেও ভেতরে থাকা আমিসহ ২০ যাত্রী প্রাণে রক্ষা পাই।

এ বিষয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সৈয়দ আলমগীর বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় পুরো বাস পুড়ে যায়। তবে এ সময় কেউ আহত হননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close