বগুড়া প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

গলা কেটে চাতাল শ্রমিককে হত্যা

বগুড়ার গাবতলীতে চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাত ২টার দিকে উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম (২২) সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে।

বগুড়ার গাবতলী থানা পুলিশ সূত্রে জানা যায়, ইব্রাহিম বগুড়ার শেরপুর উপজেলায় একটি চাতালে শ্রমিকের কাজ করতেন। সোমবার সন্ধ্যার পর ইব্রাহিম তার চাতাল মালিকের অ্যাপাচি মোটরসাইকেল নিয়ে বের হন। এরপর চাতালে আর ফেরেননি। রাত ২টার দিকে বগুড়া-চন্দনবাইশা সড়কে গাবতলী উপজেলার নিশিন্দারা এলাকায় একটি পরিত্যক্ত ইটভাটায় দুর্বৃত্তরা ইব্রাহিমকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এ সময় ইব্রাহিম গুরুতর জখম অবস্থায় দৌঁড় ইটভাটা সংলগ্ন পাকা সড়কে পড়ে যান। ওই সড়কে চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে থানায় খবর দেন। পরে পুলিশ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৫টার দিকে ইব্রাহিম মারা যান।

বগুড়ার গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ইব্রাহিমের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ সময় জাহিদ নামের এক যুবককে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close