মানিকগঞ্জ প্রতিনিধি

  ২১ জুন, ২০২১

শিশুকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৩

মানিকগঞ্জ সদর উপজেলায় এক শিশুকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন কিশোরকে আটক করেছে র‌্যাব।

গতকাল রবিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের শানবান্দা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো ময়নুল ইসলাম (১৪), আরমান হোসেন (১৪) ও তার বড় ভাই আমিনুল ইসলাম। র‌্যাব-৪-এর মানিকগঞ্জের কোম্পানি কমান্ডার এএসপি উনু মং বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে প্রাইভেট পড়তে যাওয়ায় সময় স্থানীয় বখাটে আরমান হোসেন ও ময়নুল ইসলাম ওই শিশুকে জোরপূর্বক ধরে নিয়ে স্থানীয় একটি পোলট্রি ফার্মে নিয়ে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। এ ঘটনায় পরে আমিনুল ইসলাম নামের আরেক বখাটে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এসব ঘটনা কাউকে বলতে নিষেধ করে। ধর্ষণের ঘটনা জানা জানি হলে তাকে খুন করে ফেলার হুমকিও দেয়।

ভুক্তভোগী ওই শিশুর বাবা জানান, ঘটনার দিন প্রাইভেট থেকে ফিরে সে অন্য রকম আচরণ করতে থাকে এবং ভয়ে চলাফেরা করে। পরে বিষয়টি তার মা বুঝতে পেরে জিজ্ঞাসা করলে গত শনিবার রাতে সে ধর্ষণের ঘটনাটি খুলে বলে।

পরদিন রবিবার সকালে বিষয়টি র‌্যাবকে জানানো হয়। মানিকগঞ্জের কোম্পানি কমান্ডার এএসপি উনু মং বলেন, ঘটনাটি জানার পর অভিযান চালিয়ে অভিযুক্ত তিন কিশোরকে আটক করা হয়। আটকের পর তাদের দুপুরে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে মামলা প্রস্তুতি নিচ্ছেন বলে জানায় র‌্যাব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close