পাবনা প্রতিনিধি

  ২১ জুন, ২০২১

রাস্তার মধ্যে বৈদ্যুতিক খুঁটি রেখে নির্মাণকাজ

পাবনার সাঁথিয়ায় রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই নির্মাণকাজ শেষ করার অভিযোগ উঠেছে সংশ্লিষ্ট ঠিকাদার ও বাস্তবায়নকারী কর্তৃপক্ষের বিরুদ্ধে।

জানা গেছে, এডিবির অর্থায়নে ও উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অফিসের বাস্তবায়নে উপজেলার নন্দনপুর ইউনিয়নের কান্দাপাড়া রজব মেম্বারের বাড়ি থেকে শংকরপাশা সেতু পর্যন্ত মেরামতের কাজ করছেন ঠিকাদার। রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই কাজ সম্পন্ন করলে ওই সড়কে চলাচলে দুর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী। সাঁথিয়া পল্লী বিদ্যুৎ অফিস ও প্রকৌশল অফিসে অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাচ্ছে না বলে অভিযোগ এলাকাবাসী ও জনপ্রতিনিধির। অন্যদিকে রাস্তা মেরামতের কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। এক্ষেত্রে বর্তমানে তদারককারী উপসহকারী প্রকৌশলীকে দায়ী করেছেন স্থানীয়রা।

নন্দনপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিটন মোল্লা জানান, বৈদ্যুতিক খুঁটি সরানোর জন্য তিনি নিজে গিয়ে পল্লী বিদ্যুৎ অফিসে তদবির করেও কোনো প্রতিকার পাননি। কান্দাপাড়া গ্রামের মেহেদী হাসান সবুজ বলেন, রাস্তার মধ্যে থেকে বৈদ্যুতিক খুঁটি সরানোর জন্য এলাকাবাসীর পক্ষ থেকে পল্লী বিদ্যুৎ অফিস ও উপজেলা প্রকৌশল অফিসে লিখিত দরখাস্ত দিলেও কোনো অফিসই তোয়াক্কা করেনি।

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর সাঁথিয়া অফিসের এজিএম খায়রুল ইসলাম জানান, খুঁটির বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ দেননি।

এ বিষয়ে জানতে সাঁথিয়া উপজেলা প্রকৌশলী আবুল হাশেমের (অতিরিক্ত দায়িত্ব) মুঠোফোনে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি। ইউএনও এস এম জামাল আহমেদ জানান, পল্লী বিদ্যুতের কর্মকর্তার সঙ্গে কথা বলে খুঁটি অপসারণের ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close