বগুড়া ও কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০২০

সোনাতলা ও কালীগঞ্জে নারীসহ ২ অজ্ঞাত লাশ

বগুড়ার সোনাতলায় অজ্ঞাত এক নারীর (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে উপজেলার বালুয়া ইউনিয়নের রাখালগাছি গ্রাম থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

পুলিশ জানিয়েছে, উপজেলার বালুয়া ইউনিয়নের রাখালগাছি গ্রামের তালতলা ঈদগাহ মাঠের পশ্চিম পাশের একটি জমি থেকে অজ্ঞাত এক নারীর লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। লাশের পড়নে কালো রংয়ের জামা ও পায়জামা ছিল। লাশের গলায় আঘাতের চিহ্ন ছিলো। পুলিশ লাশটির সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়।

সোনাতলা থানার উপ পরিদর্শক আব্দুল জোব্বার বলেন, প্রতিবন্ধী ওই নারীকে কেউ গলা টিপে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যেতে পারে।

এদিকে ঝিনাইদহের কালীগঞ্জ প্রতিনিধি জানান, কালীগঞ্জে এক অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে উপজেলার হেলাই গ্রামের মাঠের পাশের একটি পুকুর পাড় থেকে তার লাশটি উদ্ধার করা হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, গতকাল দুপুরে কাজ করতে যেয়ে পুকুর পাড়ে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। গত কয়েকদিন ধরে ওই ব্যক্তিকে হেলাই গ্রামে চলাফেরা করতে দেখা গেছে। সে শারীরীক ও মানসিক প্রতিবন্ধী ছিল।

কালীগঞ্জ থানার আফিসার ইনচার্জ (ওসি) মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, অজ্ঞাত ওই ব্যক্তি রোগাক্রান্ত ছিল। তার গায়ে পচন ধরেছিল। সম্ভবত চিকিৎসার অভাবে ও অনাহারে থাকার কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close