সিলেট প্রতিনিধি

  ১৩ মার্চ, ২০১৯

৪০ হাজার টাকার জন্য রিয়াদকে অপহরণ

সিলেটের বিয়ানীবাজারে স্কুলছাত্র আখতারুজ্জামান রিয়াদকে (১৬) পূর্ব পরিকল্পনা অনুযায়ী মুক্তিপণ আদায়ের উদ্দেশেই অপহরণ করা হয়েছিল। গতকাল মঙ্গলবার সিলেটের পুলিশ সুপার কার্যালয়ে ভিকটিম ও তিন অপহরণকারীকে নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এমনটি জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) এ কে এম মাহবুবুল আলম। উদ্ধার হওয়া স্কুলছাত্র রিয়াদ উপজেলার দাস গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে।

পুলিশ জানায়, অপহরণের ঘটনায় ৫ জন জড়িত ছিল। পুলিশের তৎপরতায় অপহরণের পরদিনই ভিকটিমকে উদ্ধার ও তিন অপহরণকারীকে আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার কাকরদিয়া গ্রামের ফখরুল ইসলামের ছেলে আব্দুস শহীদ (২০), নিদনপুর গ্রামের ফখরুল ইসলামের ছেলে রেদোয়ান আহমদ (১৯) ও জকিগঞ্জ উপজেলার লামারগ্রামের আব্দুর রউফের ছেলে রমজান আলী (২৮)।

পুলিশ সুপার বলেন, গত রোববার বিকেলে পৌর শহরের জামান প্লাজার সামনে থেকে রিয়াদকে ৫ জন মিলে অপহরণ করে। প্রথমে তাকে এক আসামির ভাড়াটিয়া বাসায় বন্দি করে রাখে। পরে উপজেলার মোল্লাপুর ইউনিয়নের জলঢুপ এলাকায় একটি টিলায় নিয়ে রশি দিয়ে হাত পা বেঁধে মুখে কাপড় গুজে গাছের সঙ্গে বেঁধে রাখে। রিয়াদকে ধারালো অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখায়। পরদিন সোমবার সকালে রিয়াদের পরিবারের কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি তারা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ প্রযুক্তির সহায়তায় ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীচক্রের ৩ জনকে আটক করে। উল্লেখ্য, গত রোববার, ১০ মার্চ বিকেলে পৌরশহরের দাসগ্রামের বাড়ি থেকে পৌরশহরে যাওয়ার পথে নিখোঁজ হন রিয়াদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close