গাজীপুর প্রতিনিধি

  ১৪ ডিসেম্বর, ২০১৮

তিন স্থানে লাশ উদ্ধার

গাজীপুরে পুকুরপাড়ে গর্তে পুঁতে রাখা অজ্ঞাত পরিচয়ের এক নারীর ((৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) পোড়াবাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, পোড়াবাড়ির কোনাপাড়া এলাকার পুকুর পাড়ের একটি গর্তে নারীর চুল দেখে লাশ আছে সন্দেহে স্থানীয়রা পুলিশে খবর দেয়। দুপুর দেড়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুড়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ওই পুলিশ কর্মকর্তার ধারণা, নারীকে হত্যার পর দুর্বৃত্তরা লাশ পুকুরপাড়ে গর্ত করে মাটিচাপা দিয়ে রাখে।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারীতে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় শওকত (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে হাটহাজারী থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নের দক্ষিণ নাঙ্গলমোড়া জামাল গোমেস্তার বাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সে স্থানীয় আবুল কাশেম মাস্টারের পুত্র। মৃত্যুর কারণ জানা যায়নি। ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় রফিজুল ইসলাম রফিজ নামের এক বুদ্ধি প্রতিবন্ধীর লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার চন্ডিপুর মধ্যপাড়া লিটন আলীর পুকুর থেকে তার লাশ উদ্ধার করে বাঘা থানার পুলিশ। বাঘা উপজেলার খায়েরহাট গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে রফিজুল ইসলাম রফিজ (৪৫)।

বাঘা থানার ওসি মহসীন আলী বলেন, স্থানীয় ও নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close