নিজস্ব প্রতিবেদক

  ২০ সেপ্টেম্বর, ২০১৭

গণপিটুনিতে যুবকের মৃত্যু লেকে কিশোরের লাশ

রাজধানীর ওয়ারীতে ‘ছিনতাইয়ের সময়’ গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছে। নিহত মো. নাদিমের (৩০) বাবার নাম বারেক জমাদ্দার। তার বাড়ির ঠিকানা জানা যায়নি। গতকাল মঙ্গলবার সকালে ওয়ারীর কে এম দাস লেনে এ ঘটনা ঘটে বলে বলে জানান ওয়ারী থানার এস আই রাজীব আহমেদ। এদিকে রাজধানীর ধানমন্ডি লেক থেকে রাতুল নামে ১৩ বছর বয়সী এক কিশোরের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে ধানমন্ডি ৪ নম্বর রোডসংলগ্ন লেক থেকে লাশটি উদ্ধার করা হয়। রাতুল নেশা করত বলে জানিয়েছে পুলিশ।

ওয়ারী থানার এস আই রাজীব আহমেদ বলেন, সকালে নাদিম ও তার আরেক সহযোগী মোটরসাইকেলে কে এম দাস লেনে এসে এক রিকশারোহীর পথরোধ করে। এ সময় রিকশার যাত্রী দৌড়ে পালিয়ে গেলেও চালককে ধরে তার সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। রিকশাচালক স্বপন টাকা দিতে না চাইলে তার পিঠে কোপ দেয় ছিনতাইকারীরা। এ সময় স্বপনের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে নাদিমকে ধরে পিটুনি দেয়। মোটরসাইকেল নিয়ে তার সহযোগী পালিয়ে যায়। পুলিশ নাদিমকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে গেলে বেলা ১১টার দিকে সেখানে তার মৃত্যু হয়।

ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) মো. পারভেজ ইসলাম জানান, রায়েরবাজার বস্তিতে থাকে রাতুলের বাবা-মা। বাবা রিকশা চালক শামীম মিয়া পা ভেঙ্গে ঘরে অসুস্থ। মা মুক্তা বেগম ভিক্ষা করে সংসার চালান। দুই ভাইয়ের মধ্যে বড় ছিল রাতুল তার ছোট ভাইয়ের বয়স তিন বছর।

তিনি আরো বলেন, লাশটি প্রায় অর্ধগলিত। তিন থেকে চার দিন আগে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃতদেহ দেখে মৃত্যুর কারণ বোঝা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist