খুলনা প্রতিনিধি

  ০১ জুলাই, ২০১৯

খুলনায় কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় মামলা

খুলনায় এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তিনজনকে অজ্ঞাত আসামি হিসেবে রাখা হয়েছে। ওই কিশোরীর বোন সোহেলী আক্তার গতকাল রোববার বাদী হয়ে নগরীর সোনাডাঙ্গা থানায় মামলাটি করেন। সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বেড়ানোর কথা বলে নিয়ে গিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করেছে বখাটেরা। এর আগে মহানগরীর পল্লীমঙ্গল স্কুলের ষষ্ঠ শ্রেণির (১৪) ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গত শনিবার রাতে চার তরুণকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। আটকরা হলো শাহাদাৎ, পরশ, আকাশ ও নুরুন্নবী।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মোহাম্মদ এহসান শাহ জানান, বান্ধবীর মাধ্যমে পল্লীমঙ্গল স্কুলের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পরিচয় হয় শান্ত নামে এক যুবকের। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে সখ্যতা গড়ে উঠে। বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে শান্ত গত শনিবার বিকালে ওই স্কুল ছাত্রীকে শেরেবাংলা রোডের জমজম মিষ্টির দোকানের কাছে বন্ধু নুরুন্নবীর বাসায় নিয়ে যায়। সেখানে স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তারা। পরে মেয়েটির কান্নাকাটিতে আশপাশের লোকজন সোনাডাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। সোনাডাঙ্গা থানা পুলিশ গিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close