reporterঅনলাইন ডেস্ক
  ২৪ অক্টোবর, ২০১৮

ঢাকা ও চট্টগ্রামে বিআরটিএর অভিযান : জরিমানা আদায়

রাজধানী ঢাকা ও চট্টগ্রাম মহানগগরে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছেন। এ সময় বিভিন্ন অভিযোগে ১৩২ মামলায় ২ লাখ ৭৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ ছাড়া ড্রাইভিং লাইসেন্স না থাকার জন্য তিনজন ড্রাইভারকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়। গতকাল সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অভিযান চালানো হয়।

আদাবর এলাকায় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিবুর রহমান বিভিন্ন অনিয়মের অভিযোগে ২৪ মামলায় ৪৬ হাজার টাকা জরিমানা আদায় করেন।

সায়েদাবাদ জনপথের মোড় এলাকায় ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ১৯ মামলায় ৬৫ হাজার টাকা, এলেনবাড়ী তেজগাঁও এলাকায় ম্যাজিস্ট্রেট নাজমুল ইসলাম ৫টি মামলায় ১৮ হাজার টাকা, মিরপুর বিআরটিএ অফিস এলাকায় ম্যাজিস্ট্রেট মো. এম শামিরুল ইসলাম ১৪ মামলায় ২৬ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় দুজন ড্রাইভারকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেন।

এ ছাড়া উত্তরা বিআরটিএ অফিস এলাকায় ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন ৫টি মামলায় ১০ হাজার ৫০০ টাকা, রামপুরা এলাকায় ম্যাজিস্ট্রেট মো. মুহাম্মদ আবদুর রহিম সুজন ২৫ মামলায় ৬৩ হাজার টাকা, চট্টগ্রাম মহানগরীর আগরাবাদ মোড় এলাকায় ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক ১৭ মামলায় ২৮ হাজার টাকা, মহানগরীর বোয়ালখালী সিটিজি এলাকায় ম্যাজিস্ট্রেট সোহেল রানা হক ২৩টি মামলায় ১১ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় ও দুটি মোটরযানের কাগজপত্র জব্দ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close