রাজশাহী প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০১৮

রাজশাহীতে ছাত্রলীগ-ছাত্রদলে ধাওয়া-পাল্টাধাওয়া

ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহী নিউ ডিগ্রি কলেজে ছাত্রদলের মিছিলে বাধা দিয়েছে ছাত্রলীগ। এ নিয়ে দুই দলের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় তৌফিক হোসেন তন্ময় নামের এক ছাত্রদলকর্মীকে ধরে পিটিয়ে জখম করে ছাত্রলীগকর্মীরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গতকাল বৃহস্পতিবার ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে মিছিল বের করলে এ ঘটনা ঘটে।

রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা বাইরে থেকে মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রবেশের সময় ছাত্রলীগ নেতাকর্মীদের তাতে বাধা দিলে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় ধাওয়া পাল্টাধাওয়ার একপর্যায়ে ছাত্রলীগকর্মীরা তন্ময়কে ধরে মারপিট করে। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তন্ময়কে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নেওয়া হয় বলে জানান তিনি।

নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি বলেন, কলেজে পরীক্ষা চলছিল। এ সময় মিছিল নিয়ে ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে প্রবেশ করে। পরীক্ষার কথা বলে ক্যাম্পাসে মিছিল করতে তাদের নিষেধ করা হয়। কিন্তু তারা না শুনে মিছিল করতে থাকলে ধাওয়া দিয়ে তাদের ক্যাম্পাস থেকে বের করে দেয়াও হয়। মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে তারা রাজশাহীর প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে বিক্ষোভ মিছিল করে। কিন্তু নিউ ডিগ্রি কলেজের বিনা উসকানিতে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের মিছিলে বাধা দিয়ে ধাওয়া দেয় এবং নেতাকর্মীদের মারপিট করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist