ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ০৫ এপ্রিল, ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়র টিটুর শ্রদ্ধা

দ্বিতীয়বার নির্বাচিত মেয়র

শপথ নেওয়ার পর কাউন্সিলরদের সঙ্গে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে দ্বিতীয়বারের নির্বাচিত মেয়র মো. ইকরামুল হক টিটু। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তারা। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে মসিক মেয়র বলেন, নগরবাসী তাদের ভালোবাসায় সিক্ত করে বিপুল ভোটের ব্যবধানে আমাকে মেয়র নির্বাচিত করেছেন। যে বিশ্বাসে তারা আবারও তাদের সেবা করার সুুযোগ দিয়েছেন, আমি ও আমার পরিষদ নগরবাসীর সেই বিশ্বাসকে ধরে রেখেই কাজ করে যাব।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ধারাবাহিকতায় আমরা ময়মনসিংহ সিটি করপোরেশনকেও এগিয়ে নিয়ে একটি সমৃদ্ধ ও স্মার্ট নগরী গড়ে তোলতে চাই।

এ সময় নেতাকর্মীরা মেয়র টিটুকে ফুলেল শুভেচ্ছা জানান এবং ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’; ‘আজকের এই দিনে মুজিব তোমায় পড়ে মনে’ ইত্যাদি স্লোগানে মুখরিত করে তোলেন বঙ্গবন্ধু ভবন চত্বর।

এর আগে, সকালে প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়রদের শপথবাক্য পাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই দুই সিটিতে নির্বাচিত মেয়র ইকরামুল হক টিটু ও ডা. তাহসীন বাহার সূচনাকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে ময়মনসিংহ সিটির নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সবমায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। এ ছাড়া কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, সিরাজগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ পড়ানো হয়।

গত ৯ মার্চ ময়মনসিংহ এবং কুমিল্লা সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণ করা হয়। এতে ময়মনসিংহ সিটিতে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ইকরামুল হক টিটু। কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে জয়লাভ করেছেন ডা. তাহসিন বাহার সূচনা

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close