ক্রীড়া ডেস্ক

  ২১ মার্চ, ২০২৪

‘রোনালদো এখন পার্থক্য সৃষ্টিকারী খেলোয়াড় নন’

৩২ জনের প্রাথমিক স্কোয়াড থেকে ৮ খেলোয়াড় বাদ ২৪ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলেন পর্তুগালের কোচ রবার্তো মার্টিনেজ। বাদের তালিকায় রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর নামও। এ নিয়ে নানা আলোচনা-সমালোচনা। তবে রোনালদো তার ক্যারিয়ারের সেরা সময় পেরিয়ে ফেলেছেন বলে বিস্ফোরক এক মন্তব্য করেছেন তার সতীর্থ জোয়াও ক্যানসেলো।

গিমারেসে আগামী বৃহস্পতিবার রাত ১টা ৪৫ মিনিটে সুইডেনের বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামছে পর্তুগাল। সে ম্যাচের জন্য রোনালদোসহ যে ৮ খেলোয়াড় বাদ দিয়েছেন, সেখানে রয়েছেন জোয়াও ক্যানসেলোও। এছাড়া দিয়েগো দালত, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনহা এবং জোয়াও ফেলিক্সকেও রাখেননি পর্তুগালের কোচ।

ক্যানসেলো অবশ্য রোনালদোকে নিয়ে মন্তব্য করেছেন তাদের স্কোয়াড থেকে বাদ দেওয়ার আগেই। আল-নাসর তারকা এখন আর পার্থক্য সৃষ্টিকারী নন জানিয়ে বলেন, ‘তিনি একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং ব্যালন ডি’অরের জন্য মেসির সঙ্গে ১৫ বছর প্রতিদ্বন্দ্বিতা করে কাটিয়েছেন। তবে একজন ফুটবলারের ক্যারিয়ারের সেরা বয়স ২৫ থেকে ৩২ বছরের মধ্যে। তিনি আমাদের জন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, তবে জাতীয় দল সম্পূর্ণরূপে তার ওপর নির্ভর করে না।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close