ক্রীড়া প্রতিবেদক

  ০৩ মে, ২০২৪

ভারতের কাছে সিরিজ হারল মেয়েরা

ভারতের জন্য লক্ষ্যটা তেমন আহামরি ছিল না। দুই ওপেনার মিলে সেটিকে আরো সহজ বানিয়ে ফেলেন। বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে টানা তৃতীয় ম্যাচে বাংলার নারীদের অনায়াসে হারাল ভারতীয় নারীরা। স্বাগতিকদের বিপক্ষে গতকাল ভারত ম্যাচটি জিতেছে সাত উইকেটে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে বাংলাদেশ। ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১১৭ রান করেন জ্যোতি-দিলারারা। জবাবে ১৮.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১২১ রান তোলে ভারত।

ওপেনার স্মৃতি মান্দানার ব্যাট থেকে আসে ৪২ বলে ৪৭ রান। তার উইকেট তুলে নিয়েছেন নাহিদা আক্তার। অপর ওপেনার শেফালি ভার্মা ৩৮ বলে ৫১ রান করে রিতু মনির বলে ফিরতি ক্যাচ দিয়ে ফেরেন। ৯ রান করা হেমলতাকে বিদায় করেন রাবেয়া খাতুন। তবে, ব্যাটাররা পর্যাপ্ত সংগ্রহ এনে দিতে না পারায় বোলাররা লড়াই করেও হার মানেন।

এর আগে মুর্শিদা খাতুনকে নিয়ে ওপেনিং জুটিটা ভালোই করেন দিলারা খাতুন। ৬.৩ ওভারে ৪৬ রান আসে। ১৬ বলে ৯ রান করে রানআউট হন মুর্শিদা। দিলারা অবশ্য খেলেছেন টি-টোয়েন্টির মেজাজেই। ২৭ বলে ৩৯ রান আসে এই ওপেনারের ব্যাট থেকে। তাকে ফেরান রেনুকা সিং।

ওয়ানডাউনে নামা বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির ব্যাটে রান আসলেও তাকে বেশ সংগ্রাম করতে হয়েছে। ভারতীয় বোলাররা ভুগিয়েছেন জ্যোতিকে। ৩৬ বলে ২৮ করে রাধা যাদবের বলে লেগ বিফোর হন তিনি। সুবহানা মুস্তারি হাল ধরতে চেয়েছিলেন। তবে, ২০ বলে ১৫ করে তিনি রানআউট হন। লোয়ার অর্ডার ব্যাটাররা এরপর আসা যাওয়ার মিছিলে থাকেন।

শেষ পাঁচ ব্যাটারের কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি। বাংলাদেশও পারেনি ভারতকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close