ক্রীড়া ডেস্ক

  ০৪ মার্চ, ২০২৪

নিজেদের এগিয়ে রাখছেন লঙ্কানরা

সংস্করণ যেটাই হোক শ্রীলঙ্কার বিপক্ষে সাম্প্রতিক সময়ে দারুণ লড়াই জমে বাংলাদেশের। নানা কারণে দুই দলের মধ্যে একটা রাইভালিও তৈরি হয়েছে। ফলে কেউই কাউকে ছেড়ে কথা বলে না। সেখানে বাংলাদেশের মাঠে সিরিজ খেলতে এসে নিজেদেরকে ফেভারিট মানছেন শ্রীলঙ্কার প্রধান কোচ ক্রিস সিলভারউড। আজ সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এ সিরিজের বাকি দুটি ম্যাচও অনুষ্ঠিত হবে একই মাঠে। আগামী ৬ ও ৯ মার্চ অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

অথচ বিপিএল শেষ হয়েছে দুই দিনও এখনো হয়নি। এরমধ্যেই মাঠে নামতে হচ্ছে টাইগারদের। তাও প্রথমেই টি-টোয়েন্টি সিরিজ। লম্বা সময় ধরে টি-টোয়েন্টি ক্রিকেটে থাকায় স্বাভাবিকভাবেই বাড়তি সুবিধা পাওয়ার কথা বাংলাদেশের। কিন্তু এতো কিছুর পরও নিজেদেরকে এগিয়ে রাখছেন শ্রীলঙ্কান কোচ।

গতকাল রবিবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে সিলভারউড বলেন, ‘প্রথমত, আমি আশা করছি দুই দলের মধ্যে খুব প্রতিযোগিতামূলক সিরিজ হবে। অতীতে যা হয়েছে সেটা ইতিহাস, এখন তা চলে গেছে। আমাদের যা করতে হবে তা হলো আমাদের সামনে যা আছে তার ওপর মনোনিবেশ করা।... দুই পাশেই কিছু বিপজ্জনক খেলোয়াড় আছে। তাই আমি মনে করি দারুণ মজা হবে।’ তবে ফেভারিট কারা জানতে চাইলে নিজেদেরই এগিয়ে রাখেন এ কোচ, ‘অবশ্যই আমি বলব শ্রীলঙ্কাই ফেভারিট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close