ক্রীড়া প্রতিবেদক

  ১৮ জানুয়ারি, ২০২৪

বিপিএলের ধারাভাষ্যে তারকার মেলা

অতীতের সব আলোচনা-সমালোচনা পেছনে ফেলে নতুন আঙ্গিকে এবারের বিপিএল রাঙানোর চেষ্টায় বাংলাদেশ

প্রিমিয়ার লিগের (বিপিএল) আয়োজকরা। এরই ধারাবাহিকতায় ভাষ্যকার প্যানেলে আনা হয়েছে পরিবর্তন। বিগত আসরের তুলনায় ভালো মানের ধারাভাষ্যকার আনতে যাচ্ছে ব্রডকাস্টাররা। এরই মধ্যে বিপিএলের ধারাভাষ্য প্যানেলের নাম প্রকাশ করা হয়েছে।

এবারের ধারাভাষ্য প্যানেলে সবচেয়ে বড় চমক পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা। প্রথমবার বিপিএলে ধারাভাষ্য দেবেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি দায়িত্ব থেকে সরে যাওয়ার পর ধারাভাষ্যে বেশ ব্যস্ত সময় পার করছেন রমিজ। সেই সুবাদে এবার তিনি বাংলাদেশে আসবেন।

রমিজের পাশাপাশি আরেক পাকিস্তানি ক্রিকেটার আমির সোহেলকেও দেখা যাবে। এর আগেও বিপিএলে ধারাভাষ্য দিয়েছেন তিনি। দ্বিতীয়বারের মতো বিপিএলে যুক্ত হচ্ছেন স্যার কার্টলি অ্যামব্রোস। এছাড়া দক্ষিণ আফ্রিকার এইচডি অ্যাকারম্যানের পাশাপাশি শ্রীলঙ্কা থেকে যুক্ত হচ্ছেন রাসেল আরনল্ড।

পাঁচ বিদেশির সঙ্গে চার স্থানীয় ধারাভাষ্যকার এবারের বিপিএলে দায়িত্ব পালন করবেন। দেশি ধারাভাষ্যকারদের মধ্যে রয়েছেন আতাহার আলী খান, শামীম আশরাফ চৌধুরী, সমন্বয় ঘোষ ও মাজহার উদ্দিন অমি।

আগামীকাল পর্দা উঠবে বিপিএলের এবারের আসরের। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১ মার্চ। অন্য মৌসুমের মতো দেশের এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। ৪৬ ম্যাচের বিপিএলের ফাইনাল হবে ঢাকায়।

২০২৪ বিপিএলের ধারাভাষ্য প্যানেল-

রমিজ রাজা, এইচডি অ্যাকারম্যান, কার্টলি অ্যামব্রোস, রাসেল আরনল্ড, আমির সোহেল, আতাহার আলী খান, শামীম আশরাফ চৌধুরী, সমন্বয় ঘোষ এবং মাজহার উদ্দিন অমি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close