ক্রীড়া ডেস্ক

  ২৯ নভেম্বর, ২০২২

মেসিকে যেতে দেবে না পিএসজি

যুক্তরাষ্ট্রকে ভালোবাসেন লিওনেল মেসি। অবকাশ যাপনে মার্কিন মুল্লুকই তার পছন্দের শীর্ষে। আর্জেন্টিনা অধিনায়ক দুই বছর আগেও ইঙ্গিত দিয়েছিলেন তল্পিতল্পা গুছিয়ে এখানে পাড়ি জমানোর। মার্কিন ঘরোয়া ফুটবলে খেলার সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেননি তিনি।

গুঞ্জনের পালে হাওয়া লাগে কয়েক সপ্তাহ আগে। ব্রিটিশ সংবাদমাধ্যম ‘দ্য অ্যাথলেটিক’ তাদের প্রতিবেদনে দাবি করে, প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তি শেষে ইন্টার মিয়ামিতে যোগ দেবেন মেসি। যদিও ব্রিটিস ট্যাবলয়েড সংবাদমাধ্যম ‘দ্য টাইমস’ বলছে অন্য কথা।

কয়েক বছরে বড় মাপের ফুটবলারদের জন্য অবসরের মঞ্চ হয়ে উঠেছে মার্কিন ফুটবল। ‘দ্য টাইমে’র প্রতিবেদনে বলা হয়, মেজর লিগ সকারে যোগ দিতে পারেন মেসির দুই বন্ধু লুইস সুয়ারেজ ও সেস্ক ফ্যাব্রিগাস, যা পিএসজি সুপারস্টারের দলবদল প্রভাবিত করতে পারে। কিন্তু বিপত্তি আছে এখানে। মেসিকে ছাড়তে চাইছে না পিএসজি। তার সঙ্গে চুক্তি নবায়নের ইচ্ছা ফরাসি ক্লাবটির। আগামী বছরের ৩০ জুন পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি আছে তাদের। স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’র মতে, মেসিকে এরই মধ্যে চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছে পিএসজি। পিএসজির সাবেক ফুটবলার ডেভিড বেকহ্যাম। এই মুহূর্তে কাতারে আছেন তিনি। চলমান বিশ্বকাপের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক। ক্যারিয়ারের শেষলগ্নে পিএসজিতে খেলেছিলেন তিনি। ক্লাব কর্মকর্তা ও নীতিনির্ধারকদের সঙ্গে সরাসরি সম্পর্ক বেকহ্যামের। কিংবদন্তি এই তারকা খুব চেষ্টা চালিয়ে যাচ্ছেন মেসিকে ইন্টার মিয়ামিতে নিয়ে আসতে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close