ক্রীড়া প্রতিবেদক

  ০৭ জুলাই, ২০২০

চাঁদাবাজির অভিযোগে ফুটবলার গ্রেফতার

চাঁদাবাজির অভিযোগে টিম বিজেএমসির ফুটবলার অং থোয়াই চিং মারমাকে আটক করে বান্দরবান জেলা পুলিশের হাতে সেপার্দ করেছে সেনাবাহিনী। তাকে ইতোমধ্যেই আদালতে তোলা হয়েছে। যদিও সতীর্থ ফুটবলার ও পরিবারের দাবি, অং থোয়াই চিংকে এ ঘটনায় জড়ানো হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন তারা।

পরশু বান্দরবান সদরের কেন্দ্রীয় জামে মসজিদসংলগ্ন এলাকা থেকে অং থোয়াই চিংকে আটক করা হয়। এ সময় একই অভিযোগে ওয়াসিম ত্রিপুরা নামে আরেকজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, শহরের কেন্দ্রীয় জামে মসজিদসংলগ্ন কলাবাজার গলি থেকে এক আম ব্যবসায়ীর কাছ থেকে ১৫ হাজার টাকা লেনদেন করার সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

চাঁদাবাজির শিকার ওই ব্যবসায়ী গণমাধ্যমকে জানান, তিনি থানচি সড়কের বিভিন্ন এলাকার বাগান থেকে আম সংগ্রহ করে চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রি করেন। কিন্তু কয়েক দিন ধরে ওয়াসিম ত্রিপুরা মুঠোফোনে আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) নাম ভাঙিয়ে তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল।

তবে আটক অং থোয়াই চিং মারমার স্ত্রী অইন হ্লা মারমার দাবি, তার স্বামী ঢাকা বিজেএমসি ক্লাবের ফুটবল খেলোয়াড় এবং বান্দরবান ফুটবল একাডেমির কোচ। তিনি কখনো চাঁদাবাজি করতে পারেন না। তাকে ফাঁসানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close