reporterঅনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি, ২০২০

বাঁকা চোখে

ম্যাক্সওয়েলের বাগদান

দীর্ঘদিনের সঙ্গিনী ভিনি রমনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে একধাপ এগোলেন গ্লেন ম্যাক্সওয়েল। বুধবার সোশ্যাল মিডিয়ায় ভারতীয় বংশোদ্ভূত বাগদত্তার সঙ্গে নিজের ছবি পোস্ট করে তারকা অজি অল-রাউন্ডার নিজের আংটি বদলের কথা জানিয়েছেন।

ইনস্টাগ্রামে ভিনির সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন ম্যাক্সওয়েল। তাতে দেখা যাচ্ছে, ভিনির অনামিকায় জ্বলজ্বল করছে এনগেজমেন্ট রিং। ছবির ক্যাপশনেও ম্যাক্সওয়েল একটি আংটির ইমোজি ব্যবহার করেছেন। ভিনিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুজনের ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘গত সপ্তাহে আমার প্রিয় মানুষটি আমাকে জিজ্ঞাসা করে তাকে বিয়ে করতে চাই কি না। আমি হ্যাঁ বলে দিয়েছি।’ ছবিটি এরই মধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে এবং সবার অভিনন্দনের জোয়ারে ভাসতে শুরু করেছেন এই জুটি।

২০১৭ সালে প্রথমবারের মতো ম্যাক্সি-ভিনির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর নিজেদের সম্পর্ক নিয়ে আর লুকোছাপা করতে দেখা যায়নি তাদের। কদিন আগে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দুজনকে একসঙ্গে হাজির হতে দেখা গেছে।

কনুইয়ের চোটের কারণে আপাতত মাঠের বাইরে রয়েছেন ম্যাক্সওয়েল। চিকিৎসকরা তার বাঁ কনুইয়ে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। সঙ্গত কারণেই চলমান দক্ষিণ আফ্রিকা সফরের জন্য তাকে বিবেচনা করেননি অজি নির্বাচকরা। পুরোপুরি সেরে উঠতে ৩১ বছর বয়সি তারকাকে ৬-৮ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। সূত্র : ইস্টাগ্রাম

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close