reporterঅনলাইন ডেস্ক
  ২০ আগস্ট, ২০১৯

এক স্লিপ

নিখোঁজ

ঘোর সমস্যায় ভারতের জম্মু-কাশ্মীর ক্রিকেট অ্যাসেসিয়েশন (জেকেসিএ)। একে তো দেশটির সরকারি তরফে নিরাপত্তাজনিত নিশ্চয়তা না মেলায় উপত্যকার বাইরে ক্রিকেট টিম পাঠানো নিয়ে দুশ্চিন্তায় অ্যাসেসিয়েশন কর্তারা, এখন তার থেকেও বড় প্রতিবন্ধকতা ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করা।

অধিনায়ক পারভেজ রাসুলসহ জম্মু-কাশ্মীরের বেশির ভাগ ক্রিকেটারের নাকি খোঁজ মিলছে না। এমনটাই জানিয়েছে সংশ্লিষ্ট অ্যাসোসিয়েশন। তাই বিশাখাপত্তমে অনুষ্ঠিত হতে যাওয়া প্রাক মৌসুম প্রস্তুতি টুর্নামেন্ট ভিজি ট্রফি থেকে নাম প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে জেকেসিএ। জেকেসিএ-এর দাবি, রাজ্যপালের কাছে চিঠি লিখেও নিরাপত্তা নিয়ে কোনো নিশ্চয়তা মেলেনি। যদিও অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী (সিইও) শাহ বুখারির ভাষ্য, রাজ্যপালকে চিঠি লেখার প্রসঙ্গ তার জানা নেই। তবে ভিজি ট্রফি থেকে সরে দাঁড়ানোর প্রধান কারণ যে ক্রিকেটারদের ‘নিখোঁজ’ থাকা, সেটি স্বীকার করেছেন বুখারি।

বুখারির কথায়, ‘উপত্যকায় মোবাইল ফোন নেটওয়ার্ক কাজ করছে না। তাই ক্যাপ্টেন পারভেজ রাসুলসহ দলের বেশির ভাগ ক্রিকেটারের সঙ্গে আমরা যোগাযোগ করতে পারিনি। এমনকি আমরা জানি না রাসুল এই মুহূর্তে কোথায় রয়েছে।’ সূত্র : ফার্স্টপোস্ট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close