ক্রীড়া ডেস্ক

  ১৪ এপ্রিল, ২০১৯

গেইল-রাসেল ছাড়া উইন্ডিজ দল

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ যখন শুরু হবে, আইপিএল চলবে তখনো। মূলত বিশ্বকাপ প্রস্তুতির জন্য আয়োজিত টুর্নামেন্টে তাই সম্ভাব্য বিশ্বকাপ দলের বেশ কজনকেই পাবে না ওয়েস্ট ইন্ডিজ। না থাকাদের তালিকায় সবচেয়ে বড় নাম ক্রিস গেইল। বিশ্বকাপের আগে কিছুটা বাড়তি বিশ্রাম পাচ্ছেন গেইল।

ইংলিশ কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নেওয়া, নিজেদের বিশ্বকাপ প্রস্তুতি ঝালিয়ে নেওয়ার এই মিশনে ক্যারিবীয়দের খর্বশক্তির দলকে পাচ্ছেন মাশরাফি-তামিমরা।

নিয়মিত কোচ পাইবাসকে সরিয়ে আপদকালীন দায়িত্ব দেওয়া হয়েছে রেইফারকে। আগের নির্বাচক কমিটিও বিলুপ্ত। আপদকালীন নির্বাচক প্যানেল ত্রিদেশীয় সিরিজের জন্য ১৪ সদস্যের এ স্কোয়াড দিয়েছে।

যাতে নেই মারকুটে ওপেনার ক্রিস গেইল ও অলরাউন্ডার আন্দ্রে রাসেল। মিডল অর্ডারের নিয়মিত মুখ শিমরন হেটমায়ারকেও বাইরে রেখেছে উইন্ডিজ বোর্ড। যাদের বিশ্বকাপ স্কোয়াডে থাকা এক প্রকার নিশ্চিতই। তাতে অবশ্য কপাল খুলেছে উইকেটরক্ষক-ব্যাটসম্যান শেন ডওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, জোনাথন কার্টারদের।

ওয়েস্ট ইন্ডিজ দল

জেসন হোল্ডার (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনিল আমব্রিস, রেমন্ড রেইফার, ফ্যাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রোস্টন চেজ, শেন ডওরিচ ও জোনাথন কার্টার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close