ক্রীড়া ডেস্ক

  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

জুভেন্টাসের সহজ জয়

ইতালিয়ান সিরি’এ লিগে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোল উৎসব চলছেই। পরশু রাতে তুরিন স্টেডিয়ামে আবারও জ্বলে উঠলেন পর্তুগিজ সুপারস্টার। তার সঙ্গে আলো ছড়ালেন পাওলো দিবালা। এই দুজনের দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে জয়ের ধারা অব্যাহত রাখল জুভেন্টাস। ঘরের মাঠে ফ্রসেনিনোকে ডেকে এনে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে তুরিনের বুড়িরা।

পরিচিত দর্শকদের সামনে দাপুটে এই জয়ের ফলে যথারীতি লিগ টেবিলের শীর্ষস্থান সবার ধরাছোঁয়ার বাইরে নিয়ে গেছে জুভেন্টাস। ২৪ ম্যাচে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দলের সংগ্রহ ৬৬ পয়েন্ট। তাদের পেছনে আছে যথাক্রমে নাপোলি (৫২), ইন্টার মিলান (৪৩), এসি মিলান (৩৯) ও আটালান্টা (৩৮)। প্রতিটি দল জুভেন্টাসের চেয়ে ১ ম্যাচ কম খেলেছে।

ম্যাচটা যে জুভেন্টাস সহজে জিততে চলেছে সেটা বোঝা গেছে শুরুতেই। ১৬ মিনিটের মধ্যে দুইবার ফ্রসেনিনোর জালের ঠিকানা খুঁজে নেয় জুভেন্টাস। ৬ মিনিটে রোনালদোর কাছ থেকে বল পেয়ে ২০ গজি শটে স্বাগতিকদের এগিয়ে দেন দিবালা। ইতালিয়ান লিগে এ নিয়ে ১২ ম্যাচ পর গোল পেলেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

১৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ইতালিয়ান ডিফেন্ডার লিওনার্দো বনুচ্চি। দিবালার ক্রস থেকে বলে মাথা ছুঁয়েছিলেন মারিও মান্দজুকিচ। ক্রোট স্ট্রাইকারের হেড প্রতিহত করে দেন ফ্রসেননির গোলরক্ষক। বল পেয়ে যান গোলমুখের সামনে ওঁৎ পেতে থাকা লিওনার্দো বনুচ্চি। ইতালিয়ান ডিফেন্ডার বল জড়িয়ে দেন জালে।

ম্যাচের বয়স ১ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পর প্রত্যাশিত গোলটি পেয়েছেন রোনালদো। মান্দজুকিচের কাছ থেকে বল পেয়ে মাটি কামড়ানো শটে অতিথিদের রক্ষণে চিড় ধরান ৫ বারের বর্ষসেরা ফুটবলার। এ নিয়ে লিগে টানা ৪ ম্যাচে গোল করেছেন রোনালদো। লিগের চলতি মৌসুমে এটা তার ১৯তম গোল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close