ক্রীড়া প্রতিবেদক

  ৩০ নভেম্বর, ২০১৮

মিন্টু এখন জেলে

দেশের ক্রীড়াঙ্গনে ঘুরছে দূষিত বাতাস। পাঁচ দিন আগেই অভিযোগ উঠেছে জাতীয় দলের এক ভারোত্তোলককে ধর্ষণের। এবার পাওয়া গেল নতুন খবর, নারী নির্যাতন মামলায় কেরানীগঞ্জ জেলহাজতে বন্দি জাতীয় দলের সাবেক ফুটবলার ও বর্তমান মোহামেডান দলের অধিনায়ক মিন্টু শেখ। হাজারীবাগ পুলিশের হাতে মিন্টু গ্রেফতার হয়েছেন ১৯ নভেম্বর। বিষয়টি নিশ্চিত করেছে হাজারীবাগ থানা পুলিশ।

ফেডারেশন কাপের পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন মিন্টু। টুর্নামেন্ট থেকে মোহামেডানের বিদায়ের পর আর ক্লাবে পা রাখেননি অধিনায়ক। ক্লাব সূত্রে নিশ্চিত হওয়া গেছে বিষয়টি। আর ক্লাব কর্তাদেরও অজানা নেই, তাদের অধিনায়ক এখন জেলে। প্রথম স্ত্রীর অভিযোগের ভিত্তিতে জেল খাটছেন মাগুরার এই ফুটবলার।

প্রায় আট বছর আগে রুমা আক্তারের সঙ্গে বিয়ে হয় মিন্টুর। কিন্তু দ্বিতীয় বিয়ে করে কয়েক বছর ধরে ধানমন্ডিতে শুরু করেছেন সংসার। ফলে মাগুরায় থাকা প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে এক প্রকার বন্ধ হয়ে যায় যোগাযোগ। ঘটনা জানাজানির পর মাগুরাতেই মিন্টুর নামে নারী নির্যাতন ও যৌতুকের মামলা দায়ের করেন প্রথম স্ত্রী।

হাজারীবাগ থানার সাব ইন্সপেক্টর অজয় কৃষ্ণ পাল মিন্টুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন, ‘তার (মিন্টু) নামে নির্যাতন মামলায় থানায় গ্রেফতারি পরোয়ানা ছিল। ১৯ নভেম্বর গ্রেফতার করা হয় তাকে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close