ক্রীড়া ডেস্ক

  ২৭ ফেব্রুয়ারি, ২০১৮

গ্রিজম্যানের হ্যাটট্রিকে অ্যাটলেটিকোর প্রতিশোধ

চলতি মৌসুমে প্রথম হ্যাটট্রিকের স্বাদ পেয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড আঁতোয়ান গ্রিজম্যান। তাতে লা লিগায় সেভিয়াকে তাদেরই মাঠে ৫-২ গোলে উড়িয়ে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে ডিয়েগো সিমিওনের দল। এই জয়ে একটা প্রতিশোধও নেওয়া হলো অ্যাটলেটিকোর। বছরের শুরুতে এই সেভিয়ার কাছে হেরেই কোপা দেল রের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়ে হয়েছিল মাদ্রিদ জায়ান্টদের।

রোববার লা লিগায় নিজের শততম ম্যাচ খেলতে নেমেছিলেন ডিয়েগো কস্তা। স্তাদিও রামোন স্যানচেজ পিৎহুয়ানে ম্যাচের ২৯ মিনিটে গোল করে মাইলফলক রাঙান ব্রাজিলিয়ান বংশোদ্ভুত এই স্প্যানিশ এই স্ট্রাইকার। চেলসি থেকে আবার অ্যাটলেটিকোতে ফেরার পর এটি কস্তার পঞ্চম গোল। ৪২ মিনিটে নিজের প্রথম গোলে ব্যবধান দ্বিগুণ করেন গ্রিজম্যান। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই (৫০ মিনিট) বক্সের ভেতর কস্তাকে ফাউল করেন সেভিয়া গোলরক্ষক সার্জিও রিকো। তাতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে ব্যবধান ৩-০ করেন গ্রিজম্যান।

৬৫ মিনিটে সেভিয়া ডিফেন্ডারের ভুলে অ্যাটলেটিকোর চতুর্থ গোলটা করেন কোকে। আর ৮১ মিনিটে ছয় গজ বক্সের সামনে থেকে সহজেই হ্যাটট্রিক পূর্ণ করেন গ্রিজম্যান। পাঁচ গোল হজমের পর ম্যাচে ফেরার ব্যর্থ চেষ্টা চালায় সেভিয়া। ৮৫ ও ৮৯ মিনিটে পাবলো সারাবিয়া ও নলিতোর গোল শুধু পরাজয়ের ব্যবধানই কমাতে পেরেছে।

এই জয়ে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্টের ব্যবধানটা সাতে নামিয়ে আনল অ্যাটলেটিকো মাদ্রিদ। ২৫ ম্যাচে বার্সেলোনার ৬৫ পয়েন্ট। সমান ম্যাচে অ্যাটলেটিকোর পয়েন্ট ৫৮। তাদের থেকে সাত পয়েন্ট কম নিয়ে তিনে আছে নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল। ৩৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে সেভিয়া।

সেভিয়া ২

অ্যাটলেটিকো ৫

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist