কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০১৮

বিসিএস উত্তীর্ণ অপহৃত মেয়েকে উদ্ধার দাবি

থানায় অবস্থান বাবা-মায়ের

অপহৃত তাসলিমা সুলতানা সিনথিয়াকে দ্রুত উদ্ধারের দাবিতে নেত্রকোনার কেন্দুয়া থানা প্রাঙ্গণে মাটিতে বসে অবস্থান নিয়েছেন তার বাবা সুলতান আহমেদ ও মা রাজিয়া সুলতানা। তিনি (সিনথিয়া) সম্প্রতি ৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। গতকাল বৃহস্পতিবার নেত্রকোনার কেন্দুয়া থানা প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এর আগে গত বুধবার রাতে সিনথিয়াকে অপহরণের অভিযোগে কেন্দুয়া থানায় মামলা করেন মেয়েটির মা। মামলায় কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র আবদুুল হক ভূইয়ার ছোট ছেলে রাতুল হাসান বাবুসহ ৫ জনকে আসামি করা হয়েছে। বর্তমানে সহযোগীসহ রুবেল পলাতক রয়েছে।

একমাত্র মেয়েকে দ্রুত উদ্ধারের দাবিতে সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত থানা প্রাঙ্গণে মাটিতে অবস্থান নিতে দেখা গেছে বিচারপ্রার্থী ওই মেয়েটির বাবা-মাকে।

মামলার বিবরণে জানা গেছে, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ মহল্লার বাসিন্দা সুলতান আহমেদের একমাত্র মেয়ে তাসলিমা সুলতানা সিনথিয়াকে তাদের বাসা থেকে গত মঙ্গলবার সন্ধ্যায় অস্ত্রের মুখে জিম্মি করে রাতুল হাসান বাবু সিএনজিতে তুলে নিয়ে যায়।

সিনথিয়ার বাবা সুলতান আহমেদ জানান, অপহরণের দুই দিন পেরিয়ে গেলেও আমার মেয়েকে উদ্ধার করতে পারছে না পুলিশ। পুলিশের ভূমিকা নিয়েও চরম অসন্তোষ প্রকাশ করেন তিনি। এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, অপহৃতাকে দ্রুত উদ্ধারের জোর চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close