বিনোদন প্রতিবেদক

  ১৪ অক্টোবর, ২০২১

পাঁচ ধারাবাহিকে আইরিন তানি

ছোট পর্দার দর্শকনন্দিত অভিনেত্রী আইরিন তানি। বিশেষত আকাশ রঞ্জন পরিচালিত বৈশাখী টিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘বউ শাশুড়ি’তে বউ চরিত্রে অনবদ্য অভিনয় করে এ মুহূর্তে বেশ আলোচনায় রয়েছেন। যে কারণে আগের চেয়ে তার কাজের ব্যস্ততাও বেড়েছে বেশ। আইরিন তানি এ মুহূর্তে পাঁচটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। যে কারণে বলা যায়, মাসের পুরোটা জুড়েই তিনি ব্যস্ত থাকেন। যতটুকু সময় পান তিনি পরিবারকেই দেওয়ার চেষ্টা করেন।

আইরিন তানি জানান, আগামী ৪ নভেম্বর থেকে তিনি জাহিদ হাসানের পরিচালনায় একটি নতুন ধারাবাহিকের কাজ শুরু করবেন। এ ছাড়া বর্তমানে আকাশ রঞ্জনের ‘বউ শাশুড়ি’, সঞ্জিত সরকারের ‘চিটার অ্যান্ড জেন্টলম্যান’, আশীষ রায়ের ‘মান অভিমান’, সজীব মাহমুদের ‘হৈচৈ ডটকম’ ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। আইরিন তানি বলেন, ‘সত্যি বলতে কী করোনার পর এখন একটু ব্যস্ততা বেড়েছে। সবাই বলেন ব্যস্ততাই সুস্থতা। সত্যিই তাই। আমরা যখন কাজের মধ্যে থাকি, তখন আলহামদুলিল্লাহ সুস্থ থাকি, ভালো থাকি। আমি বর্তমানে যেসব ধারাবাহিকে কাজ করছি, প্রতিটি নাটকেরই গল্প সুন্দর। আমাদের জীবনের গল্প উঠে এসেছে এসব ধারাবাহিকে। প্রতিটি চরিত্রে আমি নিজেকে যথাযথভাবে উপস্থাপনের চেষ্টা করছি। আশা করছি ভালো লাগবে দর্শকের।’

আইরিন তানি জানান, আগামী ১৮ অক্টোবর তিনি হীরার পরিচালনায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করবেন। আইরিন তানি অভিনীত প্রথম সিনেমা বাদল খন্দকার পরিচালিত ‘বিদ্রোহী পদ্মা’। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শামস সুমন। আইরিন তানি কলকাতার সিনেমায়ও অভিনয় করেছেন। বিজ্ঞাপনে, সিনেমা এবং নাটকে অভিনয় করেই তিনি নিজেকে একজন জাত অভিনেত্রীতে পরিণত করতে চান। সিনেমায় তার প্রিয় নায়ক সালমান শাহ ও নায়িকা শাবনূর। তাদের দুজনের অনবদ্য অভিনয় এখনো ভালো লাগে আইরিন তানির।

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close