বিনোদন প্রতিবেদক

  ১৯ জানুয়ারি, ২০২১

প্রথমবার একসঙ্গে নাসিম-তিশা

প্রথমবার একসঙ্গে জুটি হলেন আহসান হাবিব নাসিম ও তাসনুভা তিশা। নাম ‘দূরের সময়’। নাটকে তারা দুজন স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। নির্মাণ করেছেন রায়হান খান। নাটকে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

এ প্রসঙ্গে আহসান হাবিব নাসিম বলেন, ‘দূরের সময় আগামী ভালোবাসা দিবসের একটি নাটক। একেবারেই ভিন্ন ধরনের গল্পের একটি নাটক। অনেক যত্ন নিয়ে নির্মাতা নাটকটি নির্মাণ করেছেন। যে কারণে নাটকটি নির্মাণ করতে চার দিন সময় লেগেছে। খুব ভালো একটি কাজ হয়েছে। আমি খুব আশাবাদী এই নাটক নিয়ে। তাসনুভা তিশা আমার স্ত্রীর ভূমিকায় খুব চমৎকার অভিনয় করেছে। তার চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং, যে কারণে শুটিংয়ে ভীষণ মনোযোগী থাকতে হয়েছে তাকে। কাজের প্রতি তার শ্রদ্ধা, ভালোবাসা দেখে ভীষণ ভালো লাগল।’ এই নাটকটিতে থাকতে পেরে অভিনেতা ইরফান সাজ্জাদও ভীষণ উচ্ছ্বসিত।

------
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তাসনুভা তিশা বলেন, ‘এবারই প্রথম রায়হান ভাইয়ের পরিচালনায় আমার কাজ করা। গতানুগতিক গল্পের বাইরের একটি গল্প। নাটকটি রচনাও করেছেন রায়হান ভাই নিজেই। আমার চরিত্রটি অনেক অনেক চ্যালেঞ্জিং। যে কারণে চার দিন শুটিংয়ে আমাকে গেটআপ চেঞ্জ করতে হয়েছে অনেকবার। আর নাসিম ভাইয়ের সঙ্গে এটা আমার সরাসরি প্রথম কাজ। তিনি মানুষ হিসেবে অনেক বেশি শান্ত, খুব ভালো মনের একজন মানুষ। অভিনেতা হিসেবেও অসাধারণ। সবকিছু মিলিয়ে দূরের সময় আমার কাছে মনে হচ্ছে একটি দৃষ্টান্তমূলক কাজ হয়ে থাকবে দর্শকের কাছে।’ নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ভালোবাসা দিবসে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

 

 

"

আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close