বিনোদন প্রতিবেদক

  ১৮ ফেব্রুয়ারি, ২০২০

আঁখির গানচিত্র ‘তোমারি কারণে’

প্রকাশ পেল সংগীতশিল্পী আঁখি আলমগীরের নতুন গানচিত্র ‘তোমারি কারণে’। অনুরূপ আইচের কথায় গানটির সুর করেছেন ফাজবির তাজ ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। রোববার রাতে রাজধানীর গুলশানে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আঁখি আলমগীর, এসএস মাল্টিমিডিয়া হাউসের উপদেষ্টা বিলিয়ান বিপু, নির্মাতা ওসমান মিরাজ ও মডেল আরিয়ানা জামানসহ অনেকে।

নতুন গান প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, আমাকে গানটি গাইতে সুযোগ করে দেওয়ার জন্য এসএস মাল্টিমিডিয়াকে ধন্যবাদ। প্রতিষ্ঠানটির বয়স বেশি দিন হয়নি। আমি মনে করি, এভাবে যদি নতুন নতুন প্রতিষ্ঠানগুলো উঠে আসে, তাহলে নতুন নতুন শিল্পীরাও উঠে আসবেন। ‘তোমার কারণে’ গানটিতে যখন কণ্ঠ দিয়েছি তখনই অনেক ভালো লেগেছে। তবে সময়ের অভাবে এর গানের ভিডিওতে উপস্থিত হতে পারিনি। তবে আশা করছি, গানচিত্রটি সবার মন ছুঁয়ে যাবে।

কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ। তিনি বলেন, গানটি অনেক সুন্দর। সাগরের তীরে এর ভিডিও শুট করার পর তা আরো বেশি ভালো লাগছে। এতে মডেল হয়েছেন আসিফ ইমরোজ ও আরিয়ানা জামান। তাদের দুজনের পারফরম্যান্সও দারুণ ছিল। সব মিলিয়ে একটি চমৎকার কাজ হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close