বিনোদন প্রতিবেদক

  ১৭ মে, ২০১৮

সজল-মেহজাবিনের ‘শেষ পৃষ্ঠা’

একসঙ্গে বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ আবদুন নূর সজল ও মেহজাবিন চৌধুরী। আগামী ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত একটি টেলিছবিতে জুটি হয়ে কাজ করছেন তারা।

টেলিছবিটি নির্মাণ করেছেন আজাদ আল মামুন। নাটকটির গল্পে দেখা যাবে, মেহজাবিন একজন সমাজকর্মী। তিনি স্বেচ্ছায় রক্তদানের একটি সংগঠন পরিচালনা করেন। পাশাপাশি একটি কোম্পানিতে চাকরিও করেন। তার অফিসের বস তাকে ভালোবাসেন। কিন্তু তিনি তা মুখে প্রকাশ করতে পারেন না।

হঠাৎ এক দিন মেহজাবিন দুর্ঘটনার কবলে পড়েন। এ দুর্ঘটনার কারণে বেকার সজলের চাকরির ইন্টারভিউ আটকে যায়। এতে বিপাকে পড়েন এই তরুণ। এরপর মেহজাবিন তার অফিসেই সজলের চাকরির ব্যবস্থা করেন। এভাবেই এগোবে টেলিছবিটির গল্প।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, কাজের ক্ষেত্রে অভিনেতা-অভিনেত্রীসহ সবাই অনেক বেশি আন্তরিকতার কারণে প্রচ- ঝড়বৃষ্টি উপেক্ষা করে সৃষ্টিকর্তার ইচ্ছায় নাটকটির কাজ শেষ করতে পেরেছি। তাই তাদের প্রতি আমি অনেক বেশি কৃতজ্ঞ। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

সজল-মেহজাবিন ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন এস এন জনি, মীর শহীদ, আজম খান, এম এইচ ফয়সাল, আবির খান, নুসরাত দোলনসহ অনেকে। ঈদে নাটকটি বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist