নিজস্ব প্রতিবেদক

  ২৪ নভেম্বর, ২০১৭

ডিএনসিসির বিবৃতি

মেয়রকে নিয়ে নেতিবাচক প্রচারণা ভিত্তিহীন

লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার দুপুরে ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুনের পাঠানো ওই বিবৃতিতে বলা হয়, লন্ডনে চিকিৎসাধীন মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার ক্রমান্বয়ে উন্নতি হচ্ছে। গত ৩১ অক্টোবর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয়েছে। প্রায় চার মাস ধরে দেশের বাইরে চিকিৎসাধীন থাকা মেয়রের শারীরিক অবস্থা নিয়ে সম্প্রতি কয়েকটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিমূলক খবর আসার পর তার অবস্থা নিয়ে প্রথমবারের মতো কোনো বিবৃতি দিল ডিএনসিসি।

আনিসুল হকের শারীরিক অবস্থা নিয়ে বিভিন্ন মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ এনে বিবৃতিতে বলা হয়, কোনো কোনো সামাজিক যোগাযোগমাধ্যম ও অনলাইন নিউজ পোর্টাল মেয়র আনিসুল হক এবং তার শারীরিক অবস্থা নিয়ে নেতিবাচক প্রচারণা করে চলছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বিভ্রান্তিকর। এ ধরনের নেতিবাচক প্রচারণার বিষয়ে সবাইকে সচেতন থাকতে মেয়রের পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে বলে বিবৃতিতে জানানো হয়। নাতির জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই সপরিবারে লন্ডনে গিয়ে অসুস্থ হয়ে পড়েন মেয়র আনিসুল হক। অসুস্থ বোধ করায় গত ৪ আগস্ট লন্ডনের একটি হাসপাতালে গেলে সেখানে পরীক্ষা চলার মধ্যেই সংজ্ঞা হারান তিনি। পরে তার মস্তিষ্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিস শনাক্ত করেন চিকিৎসকরা।

লন্ডনে যাওয়ার কয়েক মাস আগে থেকেই মেয়র আনিসুল অসুস্থ বোধ করছিলেন জানিয়ে ডিএনসিসির বিবৃতিতে বলা হয়, তার চিকিৎসা দীর্ঘমেয়াদি এবং আশানুরূপ আরোগ্য লাভ করতে কয়েক মাস সময় লাগতে পারে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

আনিসুল হকের রোগমুক্তির জন্য দোয়া চেয়ে ডিএনসিসির পক্ষ থেকে সবার প্রতি আহ্বানও জানানো হচ্ছে বলেও বিবৃতিতে জানানো হয়। তৈরি পোশাক ব্যবসায়ী আনিসুল হক ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন। সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকার আমলে তিনি এফবিসিসিআইয়ের সভাপতি ছিলেন। তার আগে বিজিএমইএর সভাপতিও ছিলেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist