সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

সিদ্ধিরগঞ্জে ৯০ লাখ টাকার মালামাল লুট

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নৌবাহিনীর সাবেক পদস্থ কর্মকর্তা মরহুম আবদুল মান্নান দেওয়ানের বাড়িতে দুর্র্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এ সময় নগদ ১২ লাখ টাকা, ৭০ ভরি স্বর্ণালংকার ও তিনটি মোবাইল ফোনসহ প্রায় ৯০ লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে। গত বুধবার ভোররাত ৪টায় উপজেলার জালকুড়ি তালতলার দেওয়ান মঞ্জিল বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

আবদুল মান্নানের মেয়ের জামাতা মো. মিজানুর রহমান বলেন, ভোররাত ৪টার দিকে গ্রিল কেটে একদল ডাকাত ঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতদল আমার শ্যালক রায়হান উদ্দিন দেওয়ান ওরফে মুন্না দেওয়ান (৪৫), শ্যালকের স্ত্রী সোহানা দেওয়ান (৩৫) ও আমার শাশুড়ি রাশিদা আক্তারকে (৭৫) বেঁধে ও অস্ত্রের মুখে জিম্মি করে সব লুটে নিয়ে যায়। তিনি বলেন, ১২-১৩ জনের একটি ডাকাতদল প্রায় ৪০ মিনিট সময়ের মধ্যে প্রায় ৯০ লাখ টাকা লুটে নিয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত রাশিদা দেওয়ান বলেন, ফজরের আজানের আগে আমি রোজার সাহরি খাওয়ার জন্য তৈরি হয়ে তাহাজ্জুদ নামাজ আদায় করতে বসলে এ সময় আমার ছেলে মুন্নাকে দিয়ে আমাকে ডাক দিয়ে ডাকাতদল দরজা খুলতে বলে। আমি ভাবছি হয়তো আমার ছেলের শরীরটা ভালো না। তাই এত রাতে আমাকে ডাকছে। এটা মনে করে আমি দরজা খুলে দিই। দরজা খোলার সঙ্গে সঙ্গে ৭-৮ জন ডাকাত মিলে আমাকে জিম্মি করে ঘরের আলমারি খুলে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় এবং পুরো ঘর তছনছ করে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক ও র‌্যাব-১১-এর মেজর ইমামসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্য কর্মকর্তারা। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, ডাকাতির মালামাল উদ্ধার ও ঘটনা তদন্তে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close