গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত আটক ২

ছবি: প্রতীকি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের উপুর্যপুরী ধারাল অস্ত্রের আঘাতে এমরান আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত এমরান শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন, নিসাত বেগম ও সিদ্দিকা।

এদিকে গত শনিবার রাতে এ ঘটনায় একটি হত্যা মামলা করেছেন নিহতের বাবা আব্দুল লতিফ। এর আগে, গত শনিবার বিকেলে উপজেলার মহিমাগঞ্জ বাজারের মনার মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে এমরান আলী মহিমাগঞ্জ বাজারের মনার মোড় নামক স্থানে একটি দোকানে বসে ছিল। এ সময় দুর্বৃত্তরা তার ওপর ধারাল অস্ত্র দিয়ে হামলা করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, জমি নিয়ে প্রতিবেশির সঙ্গে এমরান আলীর দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল। তাদের মধ্যে দুটি মামলা রয়েছে। এই জমিজমা সংক্রান্ত বিরোধের জেরেই প্রতিপক্ষরা ধারল অস্ত্র আঘাতে তাকে হত্যা করে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবদের জন্য ২ জনকে আটক করা হয়েছে। পরে এ ঘটনায় নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধার গোবিন্দগঞ্জ,জমি নিয়ে বিরোধে,অস্ত্রের আঘাতে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close