শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ০৫ মে, ২০২৪

শৈলকুপায় সাংবাদিককে মারধরের অভিযোগ

আহত সাংবাদিক মফিজুল ইসলাম। ছবি: প্রতিদিনের সংবাদ

ঝিনাইদহের শৈলকুপায় দৈনিক নয়াদিগন্ত পত্রিকার শৈলকুপা প্রতিনিধির ওপর হামলা ও মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন তিনি। শনিবার (৪ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের বন্ধেখালি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই সাংবাদিকের নাম মফিজুল ইসলাম। তিনি শৈলকুপা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও একই ইউনিয়নের ছোট ধলহরাচন্দ্র গ্রামের বাসিন্দা।

ঘটনার শিকার সাংবাদিক মফিজুল ইসলাম জানান, জরুরি কাজে তিনি লাঙ্গলবাঁধ বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বন্দেখালী পৌঁছালে একদল দুর্বৃত্ত গতিরোধ করে লাঠি ও রামদা দিয়ে তার ওপর হামলা চালায় ও মোটরসাইকেল ভাঙচুর করে। পরে গুরুতর আহত অবস্থায় তিনি লাঙ্গলবাঁধ বাজারে পুলিশ ক্যাম্পে আশ্রয় নেন। পরে মালিথীয়া ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) তৌকির সাংবাদিক মফিজুল ইসলামকে বাড়ি পৌঁছে দেন। বর্তমানে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন বলে জানান তিনি।

মালিথীয়া ক্যাম্প পুলিশের এসআই তৌকির জানান, সাংবাদিককে নিরাপদে বাড়ি পৌঁছে দিয়েছেন। হামলার ঘটনা শৈলকুপা থানা পুলিশকে জানিয়েছেন সাংবাদিক মফিজুল। তবে এখনো কেউ আটক হয়নি।

এদিকে সাংবাদিক মফিজুলের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন শৈলকুপা প্রেস ক্লাবের সাংবাদিকরা। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি করেছে প্রেস ক্লাবের সভাপতি শাহিন আক্তার পলাশ ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিল্টনসহ সাংবাদিক নেতারা। এবং দ্রুত দুর্বৃত্তদের গ্রেপ্তার ও আইনের আওতায় না আনা হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন তারা।

জানা যায়, শৈলকুপা আসনে এমপি পদে উপ-নির্বাচনে শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণার সঙ্গে সঙ্গে দলের একাধিক গ্রুপের মুখোমুখি অবস্থান, ধাওয়া, ভাঙচুর ও হামলার ঘটনা ঘটতে শুরু করেছে, যা ভোটারদের মধ্যে উদ্বেগ-আতঙ্কসহ আইনশৃঙ্খলার অবনতির শঙ্কা তৈরি হয়েছে বলে জানা যায়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহ,শৈলকুপা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close