প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ৩০ মার্চ, ২০২৪

সন্তানের মুখ দেখা হলো না সুজনের

বিভিন্ন স্থানে সড়কে আরো পাঁচজন নিহত

টাঙ্গাইলে ট্রাকচাপায় সজিবুল ইসলাম সুজন (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আগামী ১৫ এপ্রিল তার বাবা হওয়ার কথা থাকলেও সন্তানের মুখ দেখার আগেই তার মৃত্যু হয়। এছাড়া গাজীপুর, ফেনী, বগুড়া ও রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্র ও গত বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সখীপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলে ট্রাকচাপায় সজিবুল ইসলাম সুজন (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি মোটরসাইকেলযোগে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। আগামী ১৫ এপ্রিল তার বাবা হওয়ার কথা থাকলেও সন্তানের মুখ দেখার আগেই তার মৃত্যু হয়। বৃহস্পতিবার রাতে গোড়াই-সখীপুর সড়কের তক্তারচালা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুজন উপজেলার বড়চওনা চটানপাড়া গ্রামের আবদুল বাছেদের ছেলে এবং বড়চওনা বাজারের ব্যবসায়ী।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন সুজন। রাত পৌনে ৯টার দিকে ঢাকা-গোড়াই-সখীপুর সড়কের তক্তারচালা বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গাজীপুর : গাজীপুর মহানগরের গাছা থানায় কাভার্ডভ্যান চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনার পর কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ এবং সড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী। গত বৃহস্পতিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল হোসেন (৪০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্বাকাশ্বর গ্রামের আবদুল খালেকের ছেলে।

ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী শহরের মধুপুর রাস্তার মাথায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে শারমিন (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত শারমিন কুমিল্লার নাঙ্গলকোর্ট পৌরসভার গোত্রশাল ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওমান প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী। মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তফা কামাল নিহত ও আহত হওয়ার সত্যতা নিশ্চত করেছেন।

এছাড়াও ফেনীর ছাগলনাইয়া বল্লোবপুর সিএনজিচালিত দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালক নুর ইসলাম (৫৫) নিহত হয়েছেন। নিহত নুর ইসলাম ছাগলনাইয়ার থানার মাস্টারবাড়ী গ্রামের বাসিন্দা।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে ট্রাকচাকায় পিষ্ট হয়ে স্বপন হোসেন বাবু (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের সান্তাহার পৌর শহরের কোমল দোগাছী এলাকায় রাইচমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবু ওই এলাকার বাছের আলী মন্ডল বাচ্চুর ছেলে।

রাঙামাটি : রাঙামাটির সাজেক ভ্যালিতে যাওয়ার পথে সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে বাঘাইছড়ি উপজেলার সাজেকের খাস্রাং রিসোর্টের সামনে ঘটনাটি ঘটেছে। নিহত মো. চাঁন মিয়া খাগড়াছড়ির দীঘিনালার রশিদ নগরের বাসিন্দা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close