প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৮ মার্চ, ২০২৪

বাবার সাইকেল থেকে পড়ে ট্রাকচাপায় মেয়ের মৃত্যু 

বিভিন্ন স্থানে নিহত আরো ৫ জন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাবার সাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় মেয়ের মৃত্যু হয়েছে। এছাড়া রাজধানীর ঢাকা, মুন্সীগঞ্জ, নওগাঁ ও চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো পাঁচজন। গতকাল বৃহস্পতিবার ও গত বুধবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) : মাদরাসাপড়ুয়া মেয়েকে সাইকেলের পেছনে নিয়ে ফিরছিলেন বাবা। সাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সানজিদা (১২) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট সেতুর ওপর এ ঘটনা ঘটে। নিহত সানজিদা উপজেলার চর-ভূরুঙ্গামারীর হুচরবালা বাবুরহাট এলাকার শহিদুল ইসলামের মেয়ে।

ঢাকা : রাজধানীর মিরপুরের শাহ আলী থানা এলাকায় গতকাল সকাল ১০টার দিকে কাভার্ড ভ্যানের ধাক্কায় ইলমা নামে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। শাহ আলী থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, শাহ আলী ই-ব্লকের ২ নম্বর সড়কে ইলমা তাদের বাসার সামনে দাঁড়িয়েছিল। তখন সেখানে একটি কাভার্ড ভ্যান থেকে মালপত্র নামানো হয়। কাভার্ড ভ্যানটি পেছন দিকে যাওয়ার সময় ইলমাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

গজারিয়া (মুন্সীগঞ্জ) : মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভবেরচর ঈদগাহ এলাকায় বুধবার রাত ৩টায় অজ্ঞাত বাসের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তি ও গতকাল দুপুর ১২টায় চড়ুইভাতি রেস্টুরেন্টের সামনে যাত্রীবাহী বাসের ঢাকায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহতের নাম আক্তার হোসেন ঢালী (৬৫)। তিনি গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের শ্রীনগর গ্রামের মৃত মোহাম্মদ হোসেন ঢালীর ছেলে।

নওগাঁ : সাপাহারে ট্রাকচাপায় এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার সরাইগাছী-মহাদেবপুর সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কুলছুম খাতুন (৬) চকগোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও চকগোপাল গ্রামের কামাল হোসেনের মেয়ে।

বাঁশখালী (চট্টগ্রাম) : বাঁশখালীতে ট্রাকের ধাক্কায় মো. আরকানুল ইসলাম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে উম্মে হাবিবা (১৬), হাবিবা বিনতে নরী (১৫), মিফতাহুল জান্নাত জেনি (১৭) ও সিএনজি ড্রাইভার রিদুয়ান (২২)। নিহত আরকানুল ইসলাম উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের জাকের আহমদেওর ছেলে। গতকাল দুপুর ২টায় এসএসসি পরীক্ষা শেষে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে উপজেলার গন্ডামারা ব্রিজের পূর্ব পার্শ্বে মালবাহী একটি ট্রাকের সঙ্গে সিএনজির ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close