প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ মার্চ, ২০২৩

সড়কে ঝরল ৫ প্রাণ

বগুড়ার নন্দীগ্রামে মিনি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চারজন, যশোরের শার্শায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রামে সিএনজিচালিত অটোরিকশা ও পণ্যবাহী মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন চারজন। সোমবার (১৩ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শিশুসহ তিনজনের মৃত্যু হয়। গুরুতর আহত পাঁচজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। নিহতরা হলেন নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া মহল্লার মৃত আবু তালেবের ছেলে অটোরিকশাচালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আবদুল আলিম (৩), নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২) এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ব্যক্তির নাম আবদুল মোমিন, সে উপজেলার হাটধুমা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি বগুড়া যাচ্ছিল। কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় পাশের রাস্তা থেকে একটি বাঁশবাহী ভটভটি মহাসড়কে ওঠার সময় বিপত্তি ঘটে। বাঁশবাহী ভটভটি থেকে বাঁচতে গিয়ে অটোরিকশাটি নাটোরগামী মিনি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন। কুন্দারহাট হাইওয়ে থানার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আবুল হাচানাত বলেন, দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও মিনি ট্রাকসহ বাঁশবাহী ভটভটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বেনাপোল : যশোরের শার্শায় যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে আশরাফুল ইসলাম (১৯) নামে এক যুবক নিহত এবং হৃদয় হোসেন (২২) ও নাহিদ হোসেন (২০) নামে প্রাইভেট কারের অপর দুই যুবক আহত হয়েছেন। সোমবার দুপুর ১২ টার সময় উপজেলার যশোর-সাতক্ষীরা সড়কের শার্শার কুঁচেমোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আশরাফুল ইসলাম বেনাপোল পোর্ট থানার আমড়াখালি গ্রামের আবদুল হাকিমের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close