উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ২৭ ফেব্রুয়ারি, ২০২০

মালয়েশিয়াগামী ১১ রোহিঙ্গা আটক

কক্সবাজারের শহিদ এটিএম জাফর আলম সড়কের উখিয়ার জাদিমোরা এলাকায় এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ মালয়েশিয়াগামী ১১ রোহিঙ্গাকে আটক করে ক্যাম্পে ফেরত পাঠিয়েছে। সোমবার রাত ও মঙ্গলবার রাতে দুই দিনে ইনানী ও কুতুপালং পুলিশ চেকপোস্ট এবং জাদিমোরা এলাকা থেকে ২ দালালসহ ৩১ রোহিঙ্গাকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। আটকদের মধ্যে রয়েছে কুতুপালং বালুখালী ও জামতলী ক্যাম্পের রোহিঙ্গা।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে জাদিমোরা থেকে আটক রোহিঙ্গা হচ্ছে সলিম উল্লাহর মেয়ে নুর কায়েদা (১৮), রশিদ আহমদের মেয়ে জাসমিন (১৮), আবদুস শুক্কুরের মেয়ে আনু (৩০), আলী আহমদের মেয়ে সামিদা (১৪), নজিব উল্লাহর ছেলে হারেছ (১৩), সালামত উল্লাহর মেয়ে রোকিয়া (১২), আবদুল নায়েবের মেয়ে রকিমা (১২), সলিম উল্লাহর মেয়ে দিলদার বেগম (১৩), ছৈয়দ হোছনের মেয়ে সফিয়া (১৫), ইমাম হোছনের ছেলে নবী হোছন (১৮) ও মো. ইয়াছমিনের ছেলে মো. ইদ্রিস (১৮)।

উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার মরজু জানান, মঙ্গলবার রাতে কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কের উখিয়ার জাদিমোরা এলাকায় ইউপি সদস্য সালাহ উদ্দিনের সহযোগিতায় মালয়েশিয়াগামী তিন পুরুষ, আট নারীকে আটক করে ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে। তিনি আরো জানান, সোম ও মঙ্গলবার রাতে ২ দালালসহ ৩১ জন মালয়েশিয়াগামী রোহিঙ্গাকে আটক করে ক্যাম্পে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close