কুড়িগ্রাম প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৯

ভাড়া করার দরকার নেই, আ.লীগে অনেক কর্মী

ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের বলেন, ঘরের ভেতর ঘর করবেন না। কমিটি করতে গিয়ে দল ভারী করার জন্য খারাপ লোকদের টানবেন না। খারাপ লোকরা সুসময়ের বন্ধু, বসন্তের কোকিল। দুঃসময় এলে এরা অতিথি পাখিদের মতো পালিয়ে যাবে। আওয়ামী লীগের অনেক কর্মী। বাইরের লোক ভাড়া করার দরকার নেই। জমিদারি নেতাদের শেখ হাসিনার আওয়ামী লীগে দরকার নেই। তিনি গতকাল বৃহস্পতিবার কুড়িগ্রাম স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার শুদ্ধি অভিযান এখনো শেষ হয়নি। শুদ্ধি অভিযান চলছে। কে যে কখন শেখ হাসিনার শুদ্ধি অভিযানের জালে আটকা পড়বেন বলা মুশকিল। দলে শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শুধু দলে নয়, বাংলাদেশেও শেখ হাসিনার বিকল্প নেই।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার প্রয়োজন নেই। তাদের রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে গেছে। বিএনপি এখন পথ হারিয়ে দিশাহারা পথিকের মতো। তাদের রাজনীতি এখন প্রেস ব্রিফিং।

তারেক জিয়ার সমালোচনা করে তিনি বলেন, হাওয়া ভবনের যুবরাজ আজকে টেমস নদীর পারে বসে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা করছে, বাংলাদেশে ষড়যন্ত্রের রাজনীতিকে উসকে দিচ্ছে।

জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রায় রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। পরে কুড়িগ্রাম পৌর টাউন হলের শেখ রাসেল অডিটরিয়ামে সম্মেলনের দ্বিতীয় সেশনে মো. জাফর আলীকে সভাপতি ও আমান উদ্দিন আমেদ মঞ্জুকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close